বিয়ানীবাজারে গলাকাটা লাশ উদ্ধার

নিউজ ডেস্ক: বিয়ানীবাজারে এক ব্যক্তির গলাকাটা লাশ পাওয়া উদ্ধার করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার লাউতা ইউনিয়নের টিকরপাড়া ও নন্দিরফল এলাকার মধ্যবর্তী ফাঁকা জায়গার একটি তালগাছের নীচে এ লাশটি স্থানীয়রা দেখতে পান।
পরে বিয়ানীবাজার থানা পুলিশকে লাশের বিষয়টি অবগত করেন এলাকাবাসী। এ প্রতিবেদন লেখা পর্যন্ত বিয়ানীবাজার থানার ওসিসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী ও তদন্ত শুরু করেছে।

স্থানীয়সূত্রে জানা গেছে, গলাকাটা লাশটি উপজেলার লাউতা ইউনিয়নের নন্দিরফল গ্রামের খলিল মিয়ার ছেলে নজরুল ইসলামের (৪৫)। সে পেশায় একজন নির্মাণ শ্রমিক জানা গেছে।ব্যক্তিগত জীবনে সহজ সরল জীবন যাপন করা নজরুল ইসলামের এমন মৃত্যু স্থানীয়দের ভাবিয়ে তুলেছে। এলাকাবাসীর প্রশ্ন- সন্ধ্যা রাতে তাকে কেন এভাবে মারা হলো।এতো হিংস্র ঘাতক কে বা কারা।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর কর। তিনি ঘটনার তথ্য সংগ্রহ করতে স্থানীয়দের জিজ্ঞাসাবাদের পাশাপাশি ঘটনাস্থ থেকে আলামত সংগ্রহ ও লাশের সুরত হাল প্রতিবেদন তৈরী করেন। পুলিশ নজরুল ইসলাম হত্যার সাথে এক না একাধিক ব্যক্তি জড়িত রয়েছে এ নিয়ে তদন্ত শুরু করেছে।

এ বিভাগের অন্যান্য