শফিউল আলম চৌধুরী নাদেলের কৃতজ্ঞতা প্রকাশ

নিউজ ডেস্ক: শফিউল আলম চৌধুরী নাদেল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হবার পর যারা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তার ফেইসবুক পেইজে দেয়া এক পোস্টে তিনি কৃতজ্ঞতা জানান।
পাঠকদের জন্য তা হুবহু তোলে ধরা হলো:

আমার প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের শ্রদ্ধেয় নেতৃবৃন্দ। দলের কাণ্ডারি সম্মানিত কর্মীবৃন্দ। দেশে বিদেশে অবস্থানরত অগণিত শুভাকাঙ্ক্ষী, শুভানুধ্যায়ী, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়া ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ। আমার ব্যক্তিগত বন্ধু – বান্ধব, অগ্রজ,অনুজ রাজনৈতিক সহকর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষ পত্রপত্রিকায়, ফোনে, ফেসবুকসহ বিভিন্ন যোগাযোগ মাধ্যমে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন। অভিনন্দিত করেছেন। সকলের কাছে আমি কৃতজ্ঞ।

রাজনৈতিক কারণে ব্যস্ততার জন্য আমি অনেকেরই ফোন ধরতে পারিনি। বিভিন্ন মাধ্যমে প্রাপ্ত অভিনন্দনের জবাব দিতে পারিনি। এর জন্য আন্তরিকভাবে দুঃখিত।

আমার প্রাণপ্রিয় নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী,জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমার উপর আস্থা রেখে বাংলাদেশ আওয়ামী লীগের মতো প্রাচীন ও ঐতিহ্যবাহী দলের সাংগঠনিক দায়িত্বে আমাকে নিয়োজিত করেছেন। আমার ওপর অর্পিত দায়িত্ব পালনে আমি সকলের দোয়া,পরামর্শ ও সহযোগিতা প্রত্যাশা করছি।

সকলকে শুভেচ্ছা। জয় বাংলা জয় বঙ্গবন্ধু

এ বিভাগের অন্যান্য