দোয়ারাবাজারে নিজ ঘরে যুবকের আত্মহত্যা

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের দোয়ারাবাজারের পল্লীতে নিজ ঘরের তীরের সাথে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। ওই যুবকের নাম আল আমিন (২১), তিনি উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ঢুলপশী গ্রামের মৃত শওকত আলীর পুত্র। শনিবার (২৮ ডিসেম্বর) সকালে ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত শওকত আলীর স্ত্রী কল্পনা বেগম ছেলে আল আমীন ও তিন মেয়েকে দেশে রেখে সৌদি আরবে অবস্থান করছেন দীর্ঘদিন থেকে। ভাইবোন সকলে এক ঘরেই বসবাস করতো। কিন্তু শুক্রবার রাত কাটাতে আল আমিনের তিন বোন পার্শ্ববর্তী চাচীর ঘরে চলে যায়। এ দিকে পরদিন শনিবার সকাল ১০টা অবধি আল আমিনদের ঘরের দরজা ভেতর থেকে আটকানো দেখে ছোট বোনের ডাকাডাকির পর ভেতরে কোনো সাড়াশব্দ মেলেনি। তখন সন্দেহ হলে টর্চলাইটের আলোতে ঘরের তীরের সাথে আল আমিনের ঝুলন্ত লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে দুপুর ১২টার দিকে স্থানীয় ইউপি সদস্য অজিত দাসসহ স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করে পুলিশ।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাশেম বলেন, আল আমিনের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্যান্য