আত্মহত্যার সময় বাধা দেওয়ায় পুত্রবধূর লাঠির আঘাতে শ্বশুরের মৃত্যু

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় আত্মহত্যার সময় বাধা দেওয়ায় পুত্রবধূর লাঠির আঘাতে সৈইফ উদ্দিন (৬০) নামে এক শ্বশুরের নিহত হয়েছেন।

শনিবার (২১ ডিসেম্বর) সকাল ৮টার দিকে উপজেলার রাজনপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

সৈইফ উদ্দিন উপজেলার রাজনপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে। সোহেনা নিহত সৈইফ উদ্দিনের ছেলে শফিক নূরের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোহেনার সঙ্গে তার বড় জার (স্বামীর ভাইয়ের স্ত্রী) বিভিন্ন বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া চলে আসছিল। শুক্রবার রাতেও তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে শনিবার ভোরে সোহেনা বাড়ির পাশে গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করতে গেলে শ্বশুর সৈইফ উদ্দিন তাকে বাঁচানোর জন্য এগিয়ে যান। এ সময় সোহেনা লাঠি দিয়ে তার মাথা ও পেটে আঘাত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে এলাকার লোকজন পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং সোহেনা বেগমকে আটক করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। ঘাতক পুত্রবধূকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্যান্য