আওয়ামী লীগের কমিটিতে স্থান পেলেন যারা

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের বহুল প্রত্যাশিত ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সভাপতি হিসেবে শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে ওবায়দুল কাদের পুনর্নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদকের পাশাপাশি আগামী ৩ বছরের জন্য সভাপতিমণ্ডলী, সম্পাদকমণ্ডলী ও উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করা হয়েছে।

সভাপতি : শেখ হাসিনা

সাধারণ সম্পাদক : ওবায়দুল কাদের

সভাপতিমণ্ডলীর সদস্যরা হলেন- সৈয়দা সাজেদা চৌধুরী, বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, অ্যাডভোকেট সাহারা খাতুন, নুরুল ইসলাম নাহিদ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য্য, ড. মো. আব্দুর রাজ্জাক, লেফটেন‌্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, রমেশ চন্দ্র সেন, অ্যাডভোটেক আব্দুল মান্নান খান, অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, মো. শাজাহান খান, জাহাঙ্গীর কবির নানক এবং মো. আব্দুর রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদকরা হলেন– মাহাবুব-উল-আলম হানিফ, ডা. দীপু মনি, হাছান মাহমুদ, বাহাউদ্দিন নাছিম।

সাংগঠনিক সম্পাদক হলেন যারা– আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন এবং মির্জা আজম।

সম্পাদকীয় পদে শাম্মী আহমেদকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরুকে আইন বিষয়ক সম্পাদক, ফরিদুন্নাহার লাইলীকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সুজিত রায় নন্দীকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, বিপ্লব বড়ুয়াকে দপ্তর সম্পাদক, আবদুস সোবহান গোলাপকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দেলোয়ার হোসেনকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মেহের আফরোজ চুমকিকে মহিলা বিষয়ক সম্পাদক, মৃনাল কান্তি দাসকে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, হারুনুর রশীদকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, শামসুন্নাহার চাপাকে শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক, অসীম কুমার উকিলকে সংষ্কৃতি বিষয়ক সম্পাদক এবং ডা. রোকেয়াকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য