দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: নিহত ১

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের দিরাই উপজেলায় দুই পক্ষের সংঘর্ষে আমির আলী (৪৫) নামে একজন নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরো অন্তত ৭ জন।

রোববার সকালের দিকে উপজেলার জগদল ইউনিয়নের কালধর গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষের সময় ফারুক মিয়া নামের এক লোক তার লাইসেন্সধারী বন্দুক দিয়ে গ্রামবাসীর উপর গুলিবর্ষণ শুরু করলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়ে আমির আলী অবস্থায় মারা যান এবং ৭ জন আহত হন।

স্থানীয়রা জানান, কালধর গ্রামের পঞ্চায়েতের টাকা নিয়ে দীর্ঘদিন যাবৎ গ্রামবাসীর সাথে ফারুক মিয়ার বিরোধ চলে আসছে। তার বিরুদ্ধে অভিযোগ পঞ্চায়েতের টাকার হিসাব নিকাশ না দিয়ে উল্টো গ্রামের নিরীহ লোকদের উপর মিথ্যা মামলা দিয়ে বিভিন্নভাবে হয়রানী করে আসছিলেন তিনি।

গ্রামের লোকজন প্রতিবাদ করলে ফারুক তার লাইসেন্সধারী বন্দুক দিয়ে গুলিবর্ষণ করেন। এসময় ৭ জন আহত ও আমির আলী নামে এক রাজমিস্ত্রি নিহত হন। এ ঘটনায় বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করেছে পুলিশ।

আহত ৫ জনকে দিরাই উপেজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ চিকিৎসা দেয়া হচ্ছে। এছাড়া গুরুতর আহত দুই জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

দিরাই থানার ওসি কেএম নজরুল ইসলাম বলেন, এখন পরিস্থিতি এখন শান্ত রয়েছে, বন্দুকধারী ফারুক মিয়াকে আটক করছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ বিভাগের অন্যান্য