কুড়িগ্রামে দরিদ্রদের মাঝে স্বেচ্ছাসেবী সংগঠন DSH এর কম্বল বিতরণ

নিউজ ডেস্ক: Desperately Seeking Humanity সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি স্বেচ্ছাসেবী সংগঠন -DSH এর পক্ষ থেকে দেশের উত্তরাঞ্চল কুড়িগ্রামের সেই মঙ্গা কবলিত এলাকায় অসহায় ও দরিদ্র ৩০০ শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন সংগঠনটির এডমিনেরা।
গত শুক্রবার সকাল ১০টায় কুড়িগ্রামের হলখানা ইউনিয়নের একটি বেসরকারি মাদ্রাসা মাঠে এ আয়োজনটি সম্পূর্ণ করা হয়।

এ সময় DSH সংগঠনের এডমিনদের সাথে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্সের মহাসচিব কেএম হারুন অর রশিদ আরও উপস্থিত ছিলেন, জিয়া সাইবার ফোর্সের যুগ্ম-মহাসচিব আহম্মেদ মুসা বেলাল,সহ-সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম বিডি ও অত্র এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

DSH এর ক্রিয়েটর এডমিন শফিক আরমানের মনিটরিং ও নের্তৃত্বে সংগঠনটির এডমিন প্যানেলের মধ্যে থেকে সিনিয়র এডমিন সাইরুল ইসলাম, মোঃ শাহজালাল সাগর, আনোয়ার হোসেন রুবেল,মেহেদী হাসান,মাহাবুব কাদির শাওন, জিএম ওয়ালিদ,এমএইচ শাকিল,আঃ রহিম,আঃ হাই,রুহুল আমীন,মৃনময় উপস্থিত ছিলেন।

 

স্বেচ্ছাসেবী সংগঠন হিসাবে হতদরিদ্রদের পাশে দাঁড়ানো নিয়ে DSH এর এডমিন সাইরুল ইসলাম বলেন, এখন সামান্য পরিসরে হলেও সামনে আরও বড় পরিসরে DSH পরিবারের পক্ষে দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করবো।
এ বিষয়ে এডমিন সাগর বলেন, আমাদের দেশের হতদরিদ্রদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। যদিও একার পক্ষে সম্ভব নয়,তাই আমরা অরাজনৈতিক, অলাভজনক DSH এর নামের সংগঠনটি গড়ে তুলেছি আশা করি সামান্য হলেও দেশের মানুষের পাশে থাকতে পারবো।

 

উল্লেখ্য, কুড়িগ্রামের হলখানা ইউনিয়নের দরিদ্র পরিবারের সাহেনা আক্তার একটি কম্বল পেয়ে খুশি হয়ে বলেন, আমি গরিব মানুষ আমার একটি ছেলে মাদ্রাসায় পড়ে এই শীতে আমার ছেলেকে কম্বলটা দেব। কম্বল পেয়ে রাজ্জাক নামের একজন বলেন, আমি এই কম্বলটা পেয়ে খুব উপকৃত হয়েছি দোয়া করি এই সংগঠন যেন অনেক দূরে এগিয়ে যায়।

এর আগেও এই সংগঠনটি দরিদ্রদের মাঝে ইফতার, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ এবং সবশেষ, কুড়িগ্রামের দরিদ্র পরিবারে কম্বল বিতরণের মাধ্যমে মানবতার সেবায় দেশকে আলোকিত করে এগিয়ে যাওয়ার প্রত্যায় তাদের।

এ বিভাগের অন্যান্য