তাহিরপুরে চাঁদাবাজির সময় আটক ৬

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পাঠলাই নদীতে কয়লা ও চুনাপাথর পরিবহনকারী নৌকা থেকে চাঁদাবাজির সময় ৬ চাঁদাবাজকে আটক করেছে তাহিরপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) সকালে তাহিরপুর থানার এসআই দীপঙ্কর বিশ্বাস ও এসআই হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশেরএকটি দল উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের সুলেমানপুর গ্রাম সংলগ্ন পাঠলাই নদীতে বিশেষ অভিযান চালিয়ে কয়লা ও চুনাপাথর পরিবহনকারী নৌকা থেকে চাঁদাবাজির সময় ৬ চাঁদাবাজকে আটক করে। এ সময় তাদের সাথে থাকা চাঁদাবাজির ৭০০ টাকাও জব্দ করে পুলিশ।

আটককৃতরা হলেন- উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়নের সুলেমান গ্রামের মো. রজব আলীর ছেলে, মো. কামরুল হাসান (৩৫), একই গ্রামের মৃত তাহির আলীর ছেলে শাহিবুর রহমান (৪০), আব্দুল হেকিমের ছেলে দুলাল (৪০), আব্দুল কুদ্দুসের ছেলে রইছ মিয়া (৪৫), আবুল ফজলের ছেলে জুয়েল মিয়া (২১) ও আব্দুল হারিছের ছেলে জসিম উদ্দিন (২১)।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আতিকুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে নিয়মিত মামলা দায়েরের পর তাদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য