এবার বিপিএল মাতাবেন সালমান-ক্যাটরিনা

নিউজ ডেস্ক: বিসিবি সভাপতি নাজমুল হাসান আগেই ঘোষণা দিয়েছেন এবারের বিপিএল উদ্বোধনী অনুষ্ঠান হবে বাংলাদেশ ক্রিকেটের ইতিহাসের সেরা। আদতে হচ্ছেও তাই। বঙ্গবন্ধু বিপিএলের আলোকোজ্জ্বল মঞ্চ মাতাতে আসছেন বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ। আর বাংলাদেশ থেকে বেছে নেয়া হয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী মমতাজকে।

তবে এখানেই শেষ নয়, থাকছেন বিশ্ব সঙ্গীতের আরও দুই দিকপালও। তবে তারা কারা তা এখনই জানাতে চাইছে না বিপিএল গভর্নিং কাউন্সিল। কারণ তাদের অংশগ্রহণ এখনো নিশ্চিত নয়। নিশ্চিত হলেই নাম জানানো হবে।

রোববার (১ ডিসেম্বর) এ তথ্য জানান বিপিএল গভর্নিং কাউন্সিলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শেখ সোহেল।

তিনি বলেন, আমরা ইতোমধ্যেই মুম্বাইয়ের দুই সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফকে নিশ্চিত করেছি। তারা স্টেজ পারফর্ম করবেন। বাংলাদেশ থেকে শিল্পী হিসেবে থাকছে মমতাজ। আপনারা জেনে খুশি হবেন, গানের জন্য আরও থাকছে এই মুহুর্তে বিশ্ব সঙ্গীতের দুই সাড়া জাগানো শিল্পী। যেহেতু তারা এখনো নিশ্চিত হয়নি তাই নাম বলছি না। তবে আমরা আশা করছি আজ বা কালের মধ্যেই তাদের অংশগ্রহণ নিশ্চিত করতে পারবো।

৮ ডিসেম্বর মিরপুর শের ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠেয় জাঁকালো এই উদ্বোধনী অনুষ্ঠানের ব্যাপ্তি হবে ৬ ঘণ্টা। বিকেল ৪টা থেকে শুরু হয়ে চলবে রাত ১০টা পর্যন্ত। দর্শনার্থীদের জন্য বিকেল ৩টায় গেট খুলে দেওয়া হবে। আর বন্ধ হবে সাড়ে ৫টায়।

উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের সর্বোচ্চ মূল (ভিআইপি) ১০ হাজার টাকা। থাকছে ৫ হাজার ও ১ হাজার টাকা মূল্যের টিকিটও।

প্রসঙ্গত, আগামী ১১ ডিসেম্বর থেকে মাঠে গড়াচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। উদ্বোধনী দিনের প্রথম ম্যাচে চিটাগং চ্যালেঞ্জার্সের মুখোমুখি হবে সিলেট থানডার। দিনের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের প্রতিপক্ষ রংপুর রেঞ্জার্স।

এ বিভাগের অন্যান্য