সুরমা নদীর পাড়ে তরুণীর লাশ উদ্ধার

নিউজ ডেস্ক: নগরীর কোতোয়ালী থানার পার্শ্ববর্তী সড়ক ও জনপথের সম্মুখস্থ সুরমা নদীর পাড়র ফুটপাতের নিচ ঠেকে এক অজ্ঞাত তরুণীর (২৭) লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৫ নভেম্বর) রাত আনুমানিক সাড়ে ১০ টার দিকে লাশটি উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানা।

সড়ক ও জনপথের সামনে সুরমা নদীর পাড়ে সিলেট সিটি কর্পোরেশনের নির্মাণ করা ফুটপাত ও রেলিং এর নিচের এক সুরঙ্গের ভিতর থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার এসি নির্মল চক্রবর্তী।

পুলিশ জানায়,প্রথমে লাশটি দেখতে পেরে পথশিশুরা স্থানীয় লোকজনকে জানান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। সুরমা নদীর পাড়ে নির্মাণ করা ফুটপাতের ঠিক নিচের অংশে গভীর সুরঙ্গ, এ সুরঙ্গের ভিতর লাশটি পাওয়া গেছে।

এসময় লাশের নিচে চট দিয়ে প্রায় বিছানার মতো করা আর উপরে একটি কম্বল দিয়ে ঢাকা। তার গলায় গামছা পেঁচানো। পাশে একটি ইট রাখা। একই সাথে তার পাজামা খোলা। পাওয়া গেছে বলেও জানিয়েছে পুলিশ।

কোতোয়ালী থানার এসি নির্মল চক্রবর্তী বলেন, ‘লাশ যেহেতু পচা বা গলা এরকম কিছু হয়নি তাই আমাদের ধারণা ভোরের দিকে হয়তো এ ঘটনা ঘটেছে। যায়গাটা অপরাধীর জন্য অনেক নিরাপদ। এক সাথে ৬/৭ জন মানুষ এখানে ঢুকে বসে থাকলেও কেউ দেখতে পারবে না।

আমরা প্রাথমিক ভাবে অনুমান করছি হয়তো মেয়েটি এখানে শুয়েছিলো। এমন সময় কেউ তাকে হত্যা করেছে। ধর্ষণের ব্যাপারটিও হতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আপাতত পিবিআই লাশ ও আলামত পর্যবেক্ষণ করেছে। তবে মেয়েটির কোন নাম পরিচয় পাওয়া যায়নি।’

এ বিভাগের অন্যান্য