জৈন্তাপুরে গাছের সঙ্গে পেঁয়াজ বোঝাই ট্রাকের ধাক্কা: আহত ২

জৈন্তাপুর সংবাদদাতা :জৈন্তাপুরে ভারতীয় চোরাইপথে আনা পেঁয়াজ বোঝাই ডিআই ট্রাক গাছের সঙ্গে ধাক্কা লেগে ট্রাক চালকসহ ২জন গুরুতর আহত হয়েছেন।

সিলেটের জৈন্তাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত পথ দিয়ে প্রতিনিয়ত অবৈধ ভাবে ভারত থেকে বিভিন্ন প্রকার মাদক সামগ্রী, নাছির বিড়ি, নিম্নমানের সিগারেট, গরু-মহিষ, চা-পাতা, পেঁয়াজ আমদানী হচ্ছে।

রবিবার সকাল ৮টায় সীমান্তের চোরাই পথে আনা পেঁয়াজ বোঝাই দ্রুতগামী ডি আই ট্রাক সিলেট-মেট্রো-ণ-১১-০৫০৭ জৈন্তাপুর থেকে সিলেটে যাওয়ার পথে সিলেট-তামাবিল মহাসড়কের হরিপুর ৭নং গ্যাসকূপ এলাকায় গাছের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনায় ঘটে।

এ ঘাটনায় চালকসহ ২জন গুরুত্বর আহত হন। আহতদের নাম ঠিকানা পাওয়া যায়নি। ঘটনার পরপর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অপরদিকে সূত্রে জানা যায়, উপজেলার হরিপুর হেমু হাউদপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে আল-আমিন সীমান্ত পথে ভারত থেকে পেঁয়াজ নিয়ে আসছিল, দ্রুততার সঙ্গে যাওয়ার করণে নিয়ন্ত্রন হারিয়ে এ ঘটনাটি ঘটেছে।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বনিক গণমাধ্যমকে জানান, ব্রেক ফেইল হয়ে পেঁয়াজ বোঝাই দ্রুতগামী ডি আই ট্রাক দুর্ঘটনার স্বীকার হয়েছে।

এ বিভাগের অন্যান্য