নগরীতে চোরদলের গুরু-শিষ্য আটক

নিউজ ডেস্ক: সিলেট নগরীর বন্দরবাজার এলাকায় এক নারীর ব্যাগ থেকে টাকা চুরির ঘটনায় চোরদলের দুই গুরু-শিষ্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া ১০ হাজার টাকাসহ আরো ৮ হাজার টাকা উদ্ধার করা হয়। আটক দুজন হলো- পাবেল (১২) ও চোর সর্দার আলাউদ্দিন।

পুলিশ জানায়- বৃহস্পতিবার সন্ধ্যার পর নারী উদ্যোক্তা আসমা খান নগরীর বন্দরবাজারস্থ পোস্ট অফিসের সামনের কাঁচাবাজারে আসেন। এসময় পণ্য ক্রয়রত অবস্থায় চোর পাবেল তার সাথে থাকা ব্যাগ থেকে নগদ ১০ হাজার টাকা কৌশলে চুরি করে পালিয়ে যায়। বিষয়টি দেখে অনেকে ধাওয়া দিলেও চোরকে ধরা সম্ভব হয়নি। পরে আসমা খান বিষয়টি বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আকবরকে জানালে তিনি কোতোয়ালী থানাকে এ ব্যাপারে অবগত করেন।

এরপর কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়ার নির্দেশে এসআই আকবরের নেতৃত্বে বৃহস্পতিবার রাতে নগরীর বিভিন্ন জায়গায় তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে অবশেষে কাস্টঘর এলাকা থেকে পাবেলকে আটক করে পুলিশ। পাবেলের দেয়া তথ্য অনুযায়ী বন্দরবাজার এলাকা থেকে চোর সর্দার আলাউদ্দিনকেও আটক করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম মিয়া জানান- খবর পাওয়ার পর তাৎক্ষনিক অভিযান চালিয়ে দুজনকে আটক করা হয়েছে। এর মধ্যে আলাউদ্দিন হচ্ছে চোর সর্দার এবং পাবেল আলাউদ্দিনের অধিনে কাজ করতো। আটকের পর তাদের কাছ থেকে ১৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান

এ বিভাগের অন্যান্য