সকলের প্রতি কী বললেন মিথিলা?

বিনোদন ডেস্ক:  ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে তার ব্যক্তিগত কিছু ছবি ফাঁস হয়েছে। সেই আলোচনা কাটিয়ে দর্শকদের নতুন বার্তা দিলেন এই অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে মিথিলার নতুন একটি বিজ্ঞাপন দেখা গেছে। মিথিলা বিজ্ঞাপনের শুরুতেই দর্শককে বলছেন- একটা নোংরা কথা শুনবেন?

পাঠক, চমকে উঠার কিছু নেই। এরপর মিথিলা শেয়ার করেন গুরুত্বপূর্ণ কয়েকটি তথ্য। আমাদের দেশের স্কুলগুলোর চারভাগের তিনভাগের টয়লেটই নোংরা। এ কারণে প্রায় দুই কোটি স্কুল শিক্ষার্থী মারাত্মক স্বাস্থ্য ঝুঁকিতে রয়েছে। এছাড়া নোংরা টয়লেটে মেয়েরা যেতে চায় না। এভাবে সারাদিন টয়লেট চেপে রাখায় তাদের ইউটিআই রোগে ভোগার আশঙ্কা থাকে। মিথিলা এভাবেই বিজ্ঞাপনে দর্শককে সচেতন হতে বলেছেন।

মূলত এটি একটি টয়লেট ক্লিনারের বিজ্ঞাপন। আগামী ১৯ নভেম্বর বিশ্ব টয়লেট দিবস। এ উপলক্ষে ‘No More নোংরা টয়লেট’ স্লোগান নিয়ে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডের আয়োজন করা হয়েছে। ভেন্যু: পুলিশ স্টাফ কলেজ, মিরপুর-১৪। সময়: সকাল ৯টা থেকে দুপুর ১২.৩০টা।

আয়োজক প্রতিষ্ঠান ‘ডমেক্স’-এর ফেসবুক পেজ থেকে এ তথ্য জানা গেছে। বিশ্বরেকর্ডে ব্যবহৃত সকল পণ্য দিয়ে আগামী ১ বছর দেশের শত শত স্কুলের টয়লেটের পরিচ্ছন্নতা নিশ্চিত করা হবে বলেও জানা যায়। এই রেকর্ডের অংশ হতে চাইলে রেজিস্ট্রেশন করতে হবে।

লিংক: https://www.facebook.com/domexbangladesh/posts/130030925076707

শিশুদের সুন্দর ভবিষ্যৎ নিশ্চিত করতে এমন একটি সচেতনতামূলক বিজ্ঞাপনে মিথিলার স্বতঃস্ফূর্ত অভিনয়ে অনেকেই মুগ্ধ হয়েছেন। অনেকে বলছেন, এবার স্কুল কর্তৃপক্ষের সচেতন হওয়ার পালা। মিথিলা যেমন আওয়াজ তুলেছেন- নো মোর নোংরা টয়লেট!

এ বিভাগের অন্যান্য