হবিগঞ্জে মাইক্রোবাস ও ট্রেনের ধাক্কায় নিহত ১

নিউজ ডেস্ক: হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসে থাকা ১ জন নিহত ও ৯ যাত্রী আহত হয়েছে। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হলেও পরে আশংকা জনক অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত যুবক জাকির হোসেন (২৮)।
শনিবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট রেল লাইনের লস্করপুর রেলক্রসিং এলাকায় এ দূর্ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) লিয়াকত আলী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি ট্রেন লস্করপুর রেলগেইট এলাকায় ক্রস করার সময় সিলেট থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। আর এতে করে দুমড়ে মুছড়ে যায় মাইক্রোবাসটি। আহত হয় মাক্রোবাসে থাকা ১০ যাত্রী।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

আহতরা হল, শাহ আলম (২৮), আব্দুল বারীক (২৫), তরিকুল (৩৫), মনিরুল ইসলাম (২৫), শিমুল মিয়া (২৮)। অন্য ৪ জনের পরিচয় জানা যায়নি। এদিকে, গুরুতর আহত জাকির হোসেনকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে মারা যান।

হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ শামীমা আক্তার জানান, আহতদের অবস্থা খুবই গুরুতর। তাই তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। আহত শাহ আলম জানান, তারা সবাই ঢাকার গাজীপুর এলাকার একটি গার্মেন্টের শ্রমিক। সিলেটে হযরত শাহ জালাল (রঃ) এর মাজার জিয়ারত শেষে ফেরার পথে এ দূর্ঘটনার কবলে পড়েন তারা।

এ বিভাগের অন্যান্য