বিশ্বনাথে মসজিদের জমি নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা, গ্রেপ্তার ২

নিউজ ডেস্ক:   সিলেটের বিশ্বনাথ উপজেলার দুর্লভপুর জামে মসজিদের জমির মালিকানা নিয়ে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) রাতে প্রতিপক্ষের ২৩ জনকে অভিযুক্ত করে এ মামলাটি (মামলা নং ১৮) দায়ের করেন দুর্লভপুরের মৃত মখন আলীর ছেলে তাজ উদ্দিন।

মামলায় ১১ জনের নাম উল্লেখসহ আরও ১২ জনকে অজ্ঞাতনামা আসামি রাখা হয়েছে।

মামলার প্রেক্ষিতে আজ শনিবার (২৬ অক্টোবর) ভোররাতে একই গ্রামের মৃত এতিম উল্লাহর ছেলে আমির আলী (৩৫) এবং আব্দুর রউফের ছেলে আবদুল কাইয়ুমকে (২৮) গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

গ্রেপ্তারের পর ওইদিন (মঙ্গলবার) বিকেলে আদালতের মাধ্যমে তাদের দুইজনকে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলার বাকি আসামিরা হলেন, দুর্লভপুর গ্রামের সোনা উল্লার ছেলে ওয়াহিদ আলী (২৮), এতিম উল্লার ছেলে ছবির আহমদ (৩৩), একই গ্রামের মৃত তৈয়ব আলীর ছেলে আছকর আলী (৩৬) ও আখলুছ আলী (৩৮), আপ্তাব আলীর ছেলে ইন্তাজ আলী (৫২), ইন্তাজ আলীর ছেলে আবদুস সামাদ (২৬), মৃত মনা উল্লার ছেলে বক্কর মিয়া (২৮), মৃত ইছাক আলীর ছেলে আলা উদ্দিন (৫৫) ও ইমাম উদ্দিন (৩৮)।

মামলা, গ্রেপ্তার ও গ্রেপ্তারকৃতদের জেলহাজতে পাঠানোর বিষয়টি নিশ্চিত করে মামলা তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানার উপ পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, মামলার অপর আসামিদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

প্রসঙ্গত, মসজিদের জমির মালিকানা নিয়ে বিরোধের জেরে গত মঙ্গলবার উপজেলার দুর্লভপুর গ্রামের মৃত মখন আলীর ছেলে তাজ উদ্দিন ও মৃত আঞ্জব আলীর ছেলে সোনা উল্লাহ পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। আর সংঘর্ষের এ ঘটনায় উভয় পক্ষে ১০জন আহত হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিভাগের অন্যান্য