শ্রীমঙ্গলে ৪৮ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ৪৮ লাখ টাকার মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। এসময় জনপ্রশাসন ও পুলিশ কর্মকর্তাগণ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ স্কুল কলেজের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। পরে মাদক বিরোধী সচেতনতামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে শ্রীমঙ্গল বাডস রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ মাঠে ৪৬ বিজিবি শ্রীমঙ্গল ব্যাটালিয়নের উদ্যোগে এসব মাদকদ্রব্য ধ্বংশ করা হয়।

মাদকদ্রব্য ধ্বংসকরণ ও মাদক বিরোধী সচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার ৪ আসনের সাংসদ আব্দুস শহীদ।

বিশেষ অতিথি ছিলেন, সরাইল রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হোসেন, বিজিবি শ্রীমঙ্গল সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল মো. জোবায়ের হাসনাৎ, ৪৬ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আরিফুল হক, শ্রীমঙ্গল সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুর রহমান মামুন।

এসময় সকলের সামনে বিজিবি কর্তৃক বিভিন্ন সময়ে আটক ভারতীয় ১ হাজার ১শ’ ৮২ বোতল মদ, ১৭ লিটার দেশী মদ, ১৩ বোতল ফেন্সিডিল, ১১৯ বোতল কোরেক্স, কেজি গাঁজা ও বার্মার ৭০ পিছ ইয়াবা টেবলেট, ভারতীয় ১০ লক্ষ পাতার নাসির বিড়ি ও ২৭ হাজার ৪শ’ সলাকার সিগারেট ধ্বংস করা হয়। ধ্বংসকৃত এসব মাদকের বাজার মূল্য প্রায় ৪৮ লাখ টাকা বলে জানিয়েছে বিজিবি।

এ বিভাগের অন্যান্য