তাহিরপুরে শিশু ধর্ষিত, ধর্ষক আটক

নিউজ ডেস্ক:  সুনামগঞ্জের তাহিরপুরে এক শিশুকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনের স্বীকার শিশুটি উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের এক পল্লী গ্রামের ৬ বছরের শিশু। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় মমুর্ষ অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার পর পরই অভিযুক্ত ধর্ষণকারীকে পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে। আটককৃত অভিযুক্ত ধর্ষকের নাম উদয়ন (১৫)। সে উপজেলা উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত সাড়ে ৭ টার দিকে শিশুটি নিজ বাড়ীর উঠানে খেলা করছিল। খেলা থেকে শিশুটিকে ফুসলিয়ে মানিগাও নামক কবরস্থানের পাশে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করতে থাকে উদয়ন। এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনে পথচারীরা তাকে ধর্ষকের কবল থেকে উদ্ধার করে প্রথমে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে। পরে শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় দ্রুত উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়।

এদিকে বাদাঘাট পুলিশ ফাড়ি ক্যাম্প ইনচার্জ এস আই আমির উদ্দিনের নেতৃত্ব পুলিশের একটি চৌকস টিম গ্রামবাসীদের সহযোগিতায় দ্রুত সময়ের মধ্যেই ধর্ষক উদয়নকে তার বাড়ী থেকে আটক করে পুলিশ হেফাজতে নেয়।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, পুলিশের প্রাথিমক জিজ্ঞাসাবাদে আটককৃত উদয়ন ধর্ষনের কথা স্বীকার করেছে। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ বিভাগের অন্যান্য