লায়ন্স ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে খৎনা ক্যাম্পের উদ্বোধনী

নিউজ ডেস্ক:  আরসি হেড কোয়ার্টার লায়ন মনসুর আলম চৌধুরী বলেন – সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য নিজ নিজ অবস্থান থেকে আমাদের এগিয়ে আসতে হবে। সামাজিক সেবা ও হিতৈষী কাজের মাধ্যমে সমাজে বৈষম্য কমতে পারে। এতে ধনি-গরিবের ভেদাভেদ দূর হয় এবং মানুষের ভালোবাসা বিনিময় হয়। পরিশ্রমী সদস্যদের কারণে এ ধরনের সমাজসেবা মূলক পদক্ষেপ নেওয়া সম্ভব হয়েছে। আমাদের সেবামূলক পরিকল্পনার অন্যতম একটি অংশ হল এই ফ্রি খৎনা। আল্লাহ যদি সহায় হন তাহলে আমাদের এই কার্যক্রম চালু থাকবে ইনশাআল্লাহ।’’ তিনি আরো বলেন, ‘‘আজকের এই ফ্রি খৎনা ক্যাম্পেইন বাস্তবায়নে বিশেষভাবে সহযোগিতা করেছেন সৌরভ সমাজ কল্যাণ সংস্থা। আমরা তাদের কাছে কৃতজ্ঞ।

শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে নগরীর শিবগঞ্জ এলাকার দর্জিপাড়ায় লায়ন্স ক্লাব অব সিলেট সিটির উদ্যোগে খৎনা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লায়ন রুহুল আমিন চৌ. জোন চেয়ারপার্সন, এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট লায়ন মতিউর রহমান, ক্লাব সেক্রেটারি রোজিনা আক্তার শিপা,ট্রেজারার লায়ন দেওয়ান খালেদ বিন রশিদ, ক্লাব মেম্বার লায়ন মাহফুজ হাসান, লায়ন আদনান শাহ, লায়ন শামিম আহমদ, আবু জাবের, সৌরভ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি মো. এজাজ উদ্দিন, সাধারণ সম্পাদক মো. তপু আহমদ, এছাড়াও ইশতিয়াক আহমেদ, মুছা আহমদ রাহুল,তামিম আহমদ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উক্ত খৎনা ক্যাম্পের সম্পূর্ণ ব্যয়ভার গ্রহণ করেন ক্লাবের সকল মেম্বার বৃন্দ। এতে অংশ গ্রহণকারী প্রত্যেক শিশুকে একটি লুঙ্গি, গেঞ্জি ও বিকালের নাস্তা ফ্রি প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য