তুহিন হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিউজ ডেস্ক: ‘খেলা ঘর চায় না শিশুদের কান্না’ এই স্লোগানে শিশু তুহিন হত্যাকাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে খেলাঘর সুনামগঞ্জ জেলা শাখার আয়োজনে শহরের ট্রাফিক পয়েন্টে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, খেলাঘর সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি বিজন সেন রায়, সাধারণ সম্পাদক এনাম আহমদ, রবিউল ইসলাম, সুজনের সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক সোরাজু আহমেদ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, তুহিন হত্যাকাণ্ডে জড়িত শুধু ৭জন আরও থাকতে পারে। এ ঘটনার রহস্য দ্রুত উদঘাটন করতে হবে। সেই জড়িত চক্রান্তকারী সবাইকে দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করতে হবে। না হলে দিন দিন এই ধরণের ঘটনা ঘটতে থাকবে। মধ্যযুগীয় বরর্ব কায়দায় তুহিনকে হত্যা করা হয়েছে। জড়িত সবাইকে আইনের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি প্রদান করতে হবে।

উল্লেখ্য, রোববার (১৩ অক্টোবর) রাতে সুনামগঞ্জের দিরাইয়ে কান, গলা ও লিঙ্গ কেটে তুহিন ( ৬) নামে এক শিশুকে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে তার মরদেহ গাছের সাথে ঝুলিয়ে রেখে যায়। তুহিন উপজেলার রাজানগর ইউনিয়নের গচিয়া কেজাউড়া গ্রামের বছির মিয়ার ছেলে।

পাষণ্ড খুনিরা ধারালো অস্ত্র দিয়ে শিশুটির কান, গলা ও লিঙ্গ কেটে পাশবিক কায়দায় হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রাখে। পাষণ্ড খুনিরা ঝুলন্ত অবস্থায় শিশুটির পেটে ধারালো দুটি চুরি ঢুকিয়ে রাখে।

এ বিভাগের অন্যান্য