সর্বশেষ
করোনা পরীক্ষায় ফি আত্মঘাতী সিদ্ধান্ত: টিআইবি         সুশান্তের পর আত্মহত্যা করলেন অভিনেতা সুশীল গৌডা         পদ্মায় নৌকাডুবির একদিন পর মিলল ২ কৃষকের লাশ, নিখোঁজ ২         শিশু সাহিত্যিক আলম তালুকদার আর নেই         একদিনে করোনায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড যুক্তরাষ্ট্রে         শেষ বিশেষ ফ্লাইটে ভারত থেকে ফিরলেন ১১২ বাংলাদেশি         ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ চালুর সিদ্ধান্ত         এবার রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         ফেভিপিরার ট্রায়ালে সুস্থ ৯৬% করোনা রোগী: বিকন         সিনিয়র সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই         হিফজ মাদ্রাসা খোলার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি         সিলেটে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু         পাপুল কুয়েতের নাগরিক হলে তার আসন খালি হবে: প্রধানমন্ত্রী         সুস্থের সংখা ৮০ হাজার ছাড়াল        

ছান্দসিক কবি অমলেন্দু দাস মিন্টু স্মৃতি পর্ষদ গঠিত

ছান্দসিক স্বভাবকবি স্বর্গীয় অমলেন্দু দাস মিন্টুর সৃষ্টি ও স্মৃতি রক্ষার্থে সিলেটে “ছান্দসিক কবি অমলেন্দু দাস মিন্টু স্মৃতি পর্ষদ” গঠিত হয়। কবি অমলেন্দু দাস মিন্টুর অনুরাগী, নিকটাত্মীয়, ভক্ত ও শুভাকাঙ্খীদের নিয়ে এ কমিটি গঠন করা হয়। দীর্ঘদিন ধরে ব্যাপক আলোচনা শেষে সর্ব সম্মতিতে সংগঠনের নাম “ছান্দসিক কবি অমলেন্দু দাস মিন্টু স্মৃতি পর্ষদ” নামকরণ করা হয়।

সংগঠনের অন্যতম উদ্যোক্তা রনক আহমদ চৌধুরী ও বশির আহমদ জুয়েলের উদ্যোগে দেশে বিদেশে অবস্থানরত সকলের সমন্বয়ে ও সম্মতিতে দুই বছর মেয়াদী কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির উপদেষ্টারা হলেন লায়েক আহমদ চৌধুরী, বিধূভূষণ ভট্টাচার্য্য ও জয়নাল আবেদীন জুয়েল।

সভায় জুনায়েদ খোরাসানীকে সভাপতি ও ধ্রুব গৌতমকে সাধারণ সম্পাদক করে ১১ সদ্যসের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি আশুতোষ দাস আশু ও মাসুদা সিদ্দীকা রুহী, সহ সাধারণ সম্পাদক আহমাদ সেলিম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট দেবব্রত চৌধুরী লিটন, সহ সাংগঠনিক সম্পাদক এনামুল হক সাজনূর, সাহিত্য সম্পাদক নিরঞ্জন চন্দ্র চন্দ, নির্বাহী সদস্যরা হলেন আহমেদ শামীম, রনক আহমদ চৌধুরী ও বশির আহমদ জুয়েল।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *