সর্বশেষ
কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়াই পাসের সিদ্ধান্ত রাজস্থানে         উত্তর প্রদেশে বজ্রপাতে নিহত ২৩         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের প্রধান অভিযুক্ত আটক         বিশ্বের প্রথম সোনায় মোড়ানো হোটেল ভিয়েতনামে         দিল্লিতে চালু হল বিশ্বের সবচেয়ে বড় করোনা হাসপাতাল         কোরবানির পশুর চামড়া ক্রয়ে ব্যাংক ঋণে বিশেষ সুযোগ         ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’         এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন         হবিগঞ্জে আরও ৪৫ জনের করোনা শনাক্ত         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ভুতুড়ে বিলের দায়ে ২৯০ জনের বিরুদ্ধে ব্যবস্থা         ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয়: আইনমন্ত্রী         স্বাধীনতা দিবসে ট্রাম্পের বর্ণবাদী বক্তব্য ‘শ্বেতাঙ্গই সেরা’         জন্মদিনের পার্টি দিয়ে করোনায় মৃত ব্যবসায়ী, আতঙ্কে কাঁপছে হায়দরাবাদ         ফ্লোরিডা ও টেক্সাসে করোনা আক্রান্তের রেকর্ড        

করোনায় ফেনী জেলা আ’লীগ সভাপতির মৃত্যু

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান। রোববার ভোরে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্না … রাজিউন)। তার বড় ছেলে সাইফুজ্জামান বাবু বিষয়টি নিশ্চিত করেছেন।

১৯ জুন শ্বাসকষ্ট নিয়ে সিএমএইচে ভর্তি হন ফেনীর প্রবীণ এই আইনজীবী ও রাজনীতিক। পর দিন নমুনা পরীক্ষায় তার করোনাভাইরাস শনাক্ত হয়।

পরিবার সূত্র জানায়, ২০ জুন রাতে করোনা পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পর থেকে তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা দেয়া হচ্ছিল।

এর আগে ফেনীর বাসায় চার দিন জ্বর-কাশিতে ভোগেন আকরামুজ্জামান। ১৯ জুন শ্বাসকষ্ট বাড়তে থাকলে বিকাল ৫টার দিকে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সন্ধ্যায় সিএমএইচে ভর্তি করা হয়। সেখানেই রোববার ভোরে তার মৃত্যু হয়।

অ্যাডভোকেট আকরামুহজ্জামান ছিলেন ফেনীতে রোটারির অন্যতম প্রতিষ্ঠাতা। তিনি ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ছিলেন। ফেনী ডায়াবেটিক সমিতির আমৃত্যু সভাপতি ছিলেন প্রবীণ এ সমাজকর্মী।

তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আকরামুজ্জামানের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। তিনি মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

আকরামুজ্জামানের মৃত্যুতে ফেনীর আলো পরিবার, ফেনী রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী জেলা কমিটি, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ফেনী সদর, ফেনী পৌর শাখা, পরশুরাম, ফুলগাজী, সোনাগাজী, দাগনভূঞা ও ছাগলনাইয়া উপজেলা ও পৌরসভা কমিটি গভীর শোকাহত। সংগঠনগুলোর নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার (শান্তি) মাগফিরাত কামনা করেছেন।






Related News

  • প্রতিবন্ধীদের খাবার ও কাপড় দিল ঢাকা দক্ষিণ যুবলীগ
  • বাজেটের কপি ছেঁড়া সংসদের প্রতি চরম অবমাননা: ওবায়দুল কাদের
  • বাঙালির যা অর্জন সব বঙ্গবন্ধু, আ’লীগ ও শেখ হাসিনার: ওবায়দুল কাদের
  • পশুরহাট স্বাস্থ্যঝুঁকিকে ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে: কাদের
  • আর কত ভয় দেখাবেন: রিজভী
  • ১০ হাজার টাকা করে অনুদান পাচ্ছেন দেড় হাজার সাংবাদিক
  • সরকার ঠিকভাবে করোনা মোকাবিলা করছে: হাছান মাহমুদ
  • অপরাধী দলের হলেও ছাড় পাবে না: ওবায়দুল কাদের
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *