সর্বশেষ
করোনা পরীক্ষায় ফি আত্মঘাতী সিদ্ধান্ত: টিআইবি         সুশান্তের পর আত্মহত্যা করলেন অভিনেতা সুশীল গৌডা         পদ্মায় নৌকাডুবির একদিন পর মিলল ২ কৃষকের লাশ, নিখোঁজ ২         শিশু সাহিত্যিক আলম তালুকদার আর নেই         একদিনে করোনায় সর্বোচ্চ আক্রান্তের রেকর্ড যুক্তরাষ্ট্রে         শেষ বিশেষ ফ্লাইটে ভারত থেকে ফিরলেন ১১২ বাংলাদেশি         ভার্চুয়াল ডিভিশন বেঞ্চ চালুর সিদ্ধান্ত         এবার রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখা সিলগালা         ফেভিপিরার ট্রায়ালে সুস্থ ৯৬% করোনা রোগী: বিকন         সিনিয়র সাংবাদিক রাশীদ উন নবী বাবু আর নেই         হিফজ মাদ্রাসা খোলার অনুমতি দিয়ে প্রজ্ঞাপন জারি         সিলেটে আরও ৩৪ জনের করোনা শনাক্ত         গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় আহত যুবকের মৃত্যু         পাপুল কুয়েতের নাগরিক হলে তার আসন খালি হবে: প্রধানমন্ত্রী         সুস্থের সংখা ৮০ হাজার ছাড়াল        

করোনাকালে মেসির জন্মদিন পালন করতে গিয়ে দণ্ড

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সুপারস্টার লিওনেল মেসির জন্মদিন পালন করতে সামাজিক দূরত্ব না মানায় চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ১৫ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাতে দামুড়হুদা বাসস্ট্যান্ডে ওল্ড টাউন কফি হাউজ নামে একটি দোকান মালিকসহ সেখানে জড়ো হওয়া মেসিভক্তরা এই দণ্ড পান।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হাবিবুর রহমান জানান, করোনাভাইরাস মহামারীর সময় সামাজিক দূরত্ব না মানায় তাদের এই দণ্ড দেওয়া হয়। দোকানমালিক জাহিদ হাসানকে ছয় হাজার টাকা আর ১৫ জন ভক্তকে ১০০ টাকা করে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

হাবিবুর রহমান বলেন, সন্ধ্যা ৬টার পর ব্যবসা প্রতিষ্ঠান ও চা-কফির দোকানসহ সবকিছু বন্ধ ঘোষণা করা হয়েছে। এ সময় কোনোক্রমেই কোনো কিছু খোলা রাখা যাবে না।

“কফি হাউজের মালিক এই নির্দেশ অমান্য করে কফি হাউজ খোলা রেখেছিলেন। যারা মেসির জন্মদিন পালন করতে একত্রিত হয়েছিলেন তারা কেউ সরকারি নির্দেশনা মানেননি। তাদের মধ্যে সামাজিক কোনো দূরত্ব ছিল না। সবাই গা ঘেঁষাঘেঁষি করে বসে ছিলেন। এ কারণেই তাদের জরিমানা করা হয়।”

দণ্ড পাওয়া এক তরুণ নাম না জানিয়ে বলেন, “সেখানে আমরা সবাই ছিলাম মেসির ভক্ত। মেসির জন্মদিন পালন করার জন্য একত্রিত হয়েছিলাম। চা, কফি, ফাস্টফুড জাতীয় খাবার ছিল আমাদের সঙ্গে।”

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেনও ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সেখানে ছিলেন।

মেসির জন্মদিন পালন করতে গিয়ে এই জরিমানার সংবাদ এএফপির বরাত দিয়ে বৈশ্বিক গণমাধ্যমেও ছড়িয়েছে।






Related News

  • ‘বার্সাতেই ক্যারিয়ার শেষ করবেন মেসি’
  • সুশান্তের প্রতি বিরক্ত হয়েছিলেন ধোনি
  • শচীন স্ট্রাইকই নিতে চাইতেন না!
  • এবার মাশরাফির স্ত্রীও করোনায় আক্রান্ত
  • ইংল্যান্ড সফরে অন্য এক সমস্যায় পড়ল পাকিস্তান
  • লোহাগড়া পৌরবাসীকে আইসোলেশনে থাকার পরামর্শ দিলেন মাশরাফি
  • আফ্রিদিকে ধুয়ে দিলেন আকাশ চোপড়া
  • ফের করোনায় পজিটিভ মাশরাফি
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *