সর্বশেষ
কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়াই পাসের সিদ্ধান্ত রাজস্থানে         উত্তর প্রদেশে বজ্রপাতে নিহত ২৩         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের প্রধান অভিযুক্ত আটক         বিশ্বের প্রথম সোনায় মোড়ানো হোটেল ভিয়েতনামে         দিল্লিতে চালু হল বিশ্বের সবচেয়ে বড় করোনা হাসপাতাল         কোরবানির পশুর চামড়া ক্রয়ে ব্যাংক ঋণে বিশেষ সুযোগ         ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’         এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন         হবিগঞ্জে আরও ৪৫ জনের করোনা শনাক্ত         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ভুতুড়ে বিলের দায়ে ২৯০ জনের বিরুদ্ধে ব্যবস্থা         ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয়: আইনমন্ত্রী         স্বাধীনতা দিবসে ট্রাম্পের বর্ণবাদী বক্তব্য ‘শ্বেতাঙ্গই সেরা’         জন্মদিনের পার্টি দিয়ে করোনায় মৃত ব্যবসায়ী, আতঙ্কে কাঁপছে হায়দরাবাদ         ফ্লোরিডা ও টেক্সাসে করোনা আক্রান্তের রেকর্ড        

‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’

করোনা আক্রান্ত হয়ে আইসোলেশনে ছিলেন পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার তৌফিক উমর। মহামারী এই ভাইরাসের সঙ্গে লড়াই করে অবশেষে সুস্থ হলেন পাকিস্তানের হয়ে ৪৪টি টেস্ট ও ২২টি ওয়ানডে ম্যাচ খেলা সাবেক এ তারকা ক্রিকেটার।

ক্রিকেট থেকে অবসরে বর্তমানে পাকিস্তানের জাতীয় জুনিয়র দলের নির্বাচক কমিটির সদস্য হিসেবে দায়িত্বে আছেন তৌফিক ওমর। করোনায় আক্রান্ত হওয়ার পরই নিজের বাসায় আইসোলেশনে ছিলেন তিনি।

করোনাকে জয় করার বিষয়টি নিশ্চিত করে শুক্রবার ৩৯ বছর ছুঁই ছুঁই এই সাবেক তারকা ক্রিকেটার বলেছেন, করোনার এই সময়ে নিজেদের খেয়াল রাখুন, সবাই কোভিড-১৯কে সিরিয়াসলি নিন। সামাজিক দূরত্ব বজায় রাখুন আর সতর্কতা অবলম্বন করুন। প্রত্যেকের কাছে এটাই আমার বিশেষ পরামর্শ।

পাকিস্তানের হয়ে টেস্ট ও ওয়ানডে মিলে ৬৬ ম্যাচে ৭টি সেঞ্চুরি আর ১৭টি ফিফটির সাহায্যে ৩ হাজার ৪৬৭ রান করা তৌফিক উমর আরও বলেছেন, দুই সপ্তাহ আগে নিজেকে একটা ঘরে বদ্ধ করে ফেলেছিলাম। শিশুদের ও পরিবারের বয়স্ক লোকদের থেকে একেবারে দূরে ছিলাম। তবে করোনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই। আমি বলব, সবাই যেন রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর দিকে নজর দেন।

তৌফিক উমর করোনার সঙ্গে লড়াই করে ভালোভাবে কামব্যাক করতে পারলও পারেননি পাকিস্তানের প্রথম শ্রেণির দুই ক্রিকেটার রাজু শেখ ও জাফর সরফরাজ।

করাচির লেগ স্পিনার রাজু শেখ পেশাদার ক্রিকেটে ৪৩ ম্যাচে ১১৬ উইকেট শিকার করেছিলেন। তিনি চলতি সপ্তাহে না ফেরার দেশে চলে যান। একই সপ্তাহে মারা যান পেশোয়ারের ৫০ বছর বয়সী সাবেক ক্রিকেটার জাফর সরফরাজও।






Related News

  • ‘শেন ওয়ার্নের বলে মুরালির মতো বৈচিত্র্য ছিল না’
  • নতুন খেলোয়াড় দরকার নেই ক্লপের
  • মেসির অনন্য রেকর্ডের দিনে বার্সেলোনা শিবিরে হতাশা
  • করোনায় মারা গেলেন ভারতীয় কোচ
  • নিজেকে সান্ত্বনা দিতে পারছেন না সাকিব
  • ‘কোহলির মতো পরিশ্রমী ক্রিকেটার আগে দেখিনি’
  • মাশরাফি এখনও করোনা ‘নেগেটিভ’ নন
  • হলো না মেসির সেই রেকর্ড, শিরোপা হারানোর শঙ্কায় বার্সেলোনা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *