সর্বশেষ
কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়াই পাসের সিদ্ধান্ত রাজস্থানে         উত্তর প্রদেশে বজ্রপাতে নিহত ২৩         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের প্রধান অভিযুক্ত আটক         বিশ্বের প্রথম সোনায় মোড়ানো হোটেল ভিয়েতনামে         দিল্লিতে চালু হল বিশ্বের সবচেয়ে বড় করোনা হাসপাতাল         কোরবানির পশুর চামড়া ক্রয়ে ব্যাংক ঋণে বিশেষ সুযোগ         ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’         এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন         হবিগঞ্জে আরও ৪৫ জনের করোনা শনাক্ত         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ভুতুড়ে বিলের দায়ে ২৯০ জনের বিরুদ্ধে ব্যবস্থা         ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয়: আইনমন্ত্রী         স্বাধীনতা দিবসে ট্রাম্পের বর্ণবাদী বক্তব্য ‘শ্বেতাঙ্গই সেরা’         জন্মদিনের পার্টি দিয়ে করোনায় মৃত ব্যবসায়ী, আতঙ্কে কাঁপছে হায়দরাবাদ         ফ্লোরিডা ও টেক্সাসে করোনা আক্রান্তের রেকর্ড        

রোনাল্ডো যেখানে মেসি-নেইমারকে ছাড়িয়ে

বিশ্বব্যাপী করোনাভাইরাসে সব ধরনের খেলাধুলা বন্ধ। তবে বসে নেই খেলোয়াড়রা। সোশ্যাল মিডিয়ায় নানাভাবে ভক্তদের সঙ্গে আড্ডা দিচ্ছেন তারা। প্রিয় সমর্থকদের সঙ্গে জানা-অজানা নানা বিষয় শেয়ার করছেন তারা।

একই সঙ্গে আয়ও করেছেন ক্রীড়াবিদরা। বিভিন্ন কোম্পানির পণ্যের প্রচারে তা নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন তারা। লকডাউনেও এ থেকে ঈর্ষণীয় রোজগার করেছেন জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এ ক্ষেত্রে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার আর্জেন্টাইন জাদুকর লিওনেল মেসি এবং পিএসজির ব্রাজিলীয় তারকা নেইমারকে ছাড়িয়ে গেছেন তিনি।

গেল ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত সময়ে লকডাউনে সবচেয়ে বেশি উপার্জন করা অ্যাথলেটের তালিকা প্রকাশ করেছে অ্যাটেইন। বিশ্বখ্যাত গবেষণাধর্মী প্রতিষ্ঠানটির সেই তালিকায় সবার ওপরে আছেন রোনাল্ডো।

ইনস্টাগ্রামে এ সময়ে ৪টি বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনি। প্রতিটি থেকে নিয়েছেন প্রায় ৪ লাখ ৭০ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা ২১ কোটি ৯০ লাখ।

এ তালিকার দ্বিতীয় স্থানে আছেন মেসি। আলোচিত সময়ে রোনাল্ডোর সমসংখ্যক বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনি। প্রতিটি থেকে আয় করেছেন প্রায় ৩ লাখ ২৫ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার অনুসারীর সংখ্যা ১৫ কোটি ১০ লাখ।

এ দুঃসময়ে সবচেয়ে বেশি উপার্জন করা ক্রীড়াবিদের তালিকার তৃতীয় জায়গায় রয়েছেন নেইমার। ১২ মার্চ থেকে ১৪ মে পর্যন্ত মেসি-রোনাল্ডোর সমান বিজ্ঞাপনী পোস্ট করেছেন তিনিও। প্রতিটি থেকে পেয়েছেন প্রায় ২ লাখ ৯৮ হাজার ব্রিটিশ পাউন্ড। এ মাধ্যমে তার ফলোয়ার সংখ্যা ১৩ কোটি ৮০ লাখ।

এ টেবিলের সেরা পাঁচে আছেন শাকুইল ও’ নেল আর ডেভিড বেকহাম। যুক্তরাষ্ট্রের সাবেক বাস্কেটবল মহাতারকা আছেন চারে এবং ইংল্যান্ড ফুটবল কিংবদন্তি রয়েছেন পঞ্চম স্থানে।

তথ্যসূত্র: ডেইলি মেইল/ দ্য সান






Related News

  • প্রকাশ্যে শাহরুখকে চড় মেরেছিলেন সরোজ খান!
  • সুশান্তের মৃত্যু রহস্যে ফেঁসে যাচ্ছেন আদিত্য পাঞ্চোলির ছেলে
  • ভারতের টিকটক স্টারদের কার কত আয়, জানলে চমকে যাবেন
  • এবার বোধহয় খেলাপিদের তালিকায় আমার নাম উঠবে: শাওন
  • আত্মজীবনী লিখছেন ফেরদৌসী রহমান
  • সিনেমার গল্প লিখছেন চুমকী
  • আমির খানের প্রতি অভিষেকের অন্যরকম অনুরোধ
  • এবার দিল্লিতে ষোড়শী টিকটক তারকার আত্মহত্যা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *