সর্বশেষ
কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়াই পাসের সিদ্ধান্ত রাজস্থানে         উত্তর প্রদেশে বজ্রপাতে নিহত ২৩         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের প্রধান অভিযুক্ত আটক         বিশ্বের প্রথম সোনায় মোড়ানো হোটেল ভিয়েতনামে         দিল্লিতে চালু হল বিশ্বের সবচেয়ে বড় করোনা হাসপাতাল         কোরবানির পশুর চামড়া ক্রয়ে ব্যাংক ঋণে বিশেষ সুযোগ         ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’         এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন         হবিগঞ্জে আরও ৪৫ জনের করোনা শনাক্ত         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ভুতুড়ে বিলের দায়ে ২৯০ জনের বিরুদ্ধে ব্যবস্থা         ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয়: আইনমন্ত্রী         স্বাধীনতা দিবসে ট্রাম্পের বর্ণবাদী বক্তব্য ‘শ্বেতাঙ্গই সেরা’         জন্মদিনের পার্টি দিয়ে করোনায় মৃত ব্যবসায়ী, আতঙ্কে কাঁপছে হায়দরাবাদ         ফ্লোরিডা ও টেক্সাসে করোনা আক্রান্তের রেকর্ড        

প্রকাশিত হল পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম

দীর্ঘদিনের ক্যারিয়ারে কোনো একক অ্যালবাম ছিল না ব্যান্ডদল সোলসের কান্ডারি সঙ্গীতশিল্পী পার্থ বড়ুয়ার। এ পর্যন্ত যেসব গান প্রকাশ হয়েছে সেগুলো হয় মিক্সড অ্যালবামের, নয়তো ব্যান্ডদলের। অবশেষে প্রথমবারের মতো প্রকাশিত হল তার একক অ্যালবাম। নাম রেখেছেন ‘মুখোশ’।

২৯ মে মধ্যরাতে প্রকাশ হল প্রথম একক অ্যালবাম ‘মুখোশ’-এর প্রথম গান ‘শহর ও মেঘদল’।

এ প্রসঙ্গ পার্থ বড়ুয়া বলেন, “এটাই আমার ক্যারিয়ারের প্রথম একক অ্যালবাম। এর আগে যেগুলো বের হয়েছে, সেগুলো একক অ্যালবাম নয়। বিভিন্ন গান যোগ-বিয়োগ করে ‘বেস্ট অব পার্থ বড়ুয়া’ ধরনের অ্যালবাম বাজারে এসেছে। সুতরাং এটাই আমার প্রথম একক অ্যালবাম।”

দীর্ঘদিন ধরেই তার এই অ্যালবামটি সংবাদের শিরোনাম হয়ে আসছিল। কিন্তু কবে নাগাদ সেটি প্রকাশ করবেন সেটা নিশ্চিত করে কখনোই বলেননি এই জনপ্রিয় গায়ক। বরাবরই সোলসের কাজকর্ম নিয়েই ব্যস্ত থেকেছেন। মাঝে নাটকে অভিনয়েও সময় দিয়েছেন। সবকিছু মিলিয়ে অ্যালবামের কাজ শেষ করতে পারেননি বলেও ধারণা করা হয়। অবশেষে লকডাউনের মধ্যে সেটির কাজ শেষ করে ঈদ উপলক্ষে সেটি প্রকাশ করলেন এ গায়ক।

আইপিডিসি ফিন্যান্স নামে একটি প্রতিষ্ঠানের ফেসবুক পেজে গানটির ভিডিও উন্মুক্ত করা হয়েছে। গানটি প্রসঙ্গে পার্থ বড়ুয়া বলেন, “এবারের ঈদ আমাদের সবার জন্যই একেবারে ভিন্নরকম। সবাই ঘরবন্দি। এরমধ্যে আইপিডিসি আয়োজন করেছিল ‘জাগো উচ্ছ্বাসে ঈদ আনন্দে’ নামের ফেসবুক অনুষ্ঠানের। এর মাধ্যমেই আমার প্রথম অ্যালবাম প্রকাশের ঘোষণাটা আসে। এতে পাঁচটি বিষয়ভিত্তিক গান আছে। যার প্রথমটি ‘শহর ও মেঘদল’। ক্রমান্বয়ে বাকি গানগুলোও প্রকাশ হবে।’’






Related News

  • প্রকাশ্যে শাহরুখকে চড় মেরেছিলেন সরোজ খান!
  • সুশান্তের মৃত্যু রহস্যে ফেঁসে যাচ্ছেন আদিত্য পাঞ্চোলির ছেলে
  • ভারতের টিকটক স্টারদের কার কত আয়, জানলে চমকে যাবেন
  • এবার বোধহয় খেলাপিদের তালিকায় আমার নাম উঠবে: শাওন
  • আত্মজীবনী লিখছেন ফেরদৌসী রহমান
  • সিনেমার গল্প লিখছেন চুমকী
  • আমির খানের প্রতি অভিষেকের অন্যরকম অনুরোধ
  • এবার দিল্লিতে ষোড়শী টিকটক তারকার আত্মহত্যা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *