সর্বশেষ
কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের পরীক্ষা ছাড়াই পাসের সিদ্ধান্ত রাজস্থানে         উত্তর প্রদেশে বজ্রপাতে নিহত ২৩         কানাইঘাটে গৃহবধূ গণধর্ষণের প্রধান অভিযুক্ত আটক         বিশ্বের প্রথম সোনায় মোড়ানো হোটেল ভিয়েতনামে         দিল্লিতে চালু হল বিশ্বের সবচেয়ে বড় করোনা হাসপাতাল         কোরবানির পশুর চামড়া ক্রয়ে ব্যাংক ঋণে বিশেষ সুযোগ         ‘ডিআইজি নয়, আমি আইজিপিকেও পরোয়া করি না’         এন্ড্রু কিশোরের অবস্থা সংকটাপন্ন         হবিগঞ্জে আরও ৪৫ জনের করোনা শনাক্ত         বৃহস্পতিবার সারা দেশে মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতি         ভুতুড়ে বিলের দায়ে ২৯০ জনের বিরুদ্ধে ব্যবস্থা         ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয়: আইনমন্ত্রী         স্বাধীনতা দিবসে ট্রাম্পের বর্ণবাদী বক্তব্য ‘শ্বেতাঙ্গই সেরা’         জন্মদিনের পার্টি দিয়ে করোনায় মৃত ব্যবসায়ী, আতঙ্কে কাঁপছে হায়দরাবাদ         ফ্লোরিডা ও টেক্সাসে করোনা আক্রান্তের রেকর্ড        

গরম পানিতে শাবি’র দুই শিক্ষার্থী দগ্ধ

শাবি প্রতিনিধি : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সায়েন্স বিভাগের ল্যাবে কাজ করার সময় অসতর্কতায় গরম পানি পড়ে বিভাগের দুই শিক্ষার্থী দগ্ধ হয়েছেন। আহতরা হলেন-২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আবদুল্লাহ আল নাছিম ও মো. তাহমিদুল করিম। তাদের মধ্যে তাহমিদুলের হাত এবং নাছিমের পাকস্থলির নিচের অংশ ও দুই হাত পুড়ে দগ্ধ হয়েছে।

সোমবার দুপুরে বিভাগের ল্যাবে কাজ করার সময় ওটোক্ল্যাভ মেশিনের গরম পানি গায়ে পড়ে এ ঘটনা ঘটে।

বিভাগের প্রধান অধ্যাপক ড. আবু ইউসুফ জানান, ওটোক্ল্যাভ মেশিনের পানি ঠান্ডা হলে সেটা খুলতে হয়। কিন্তু শিক্ষার্থীরা হয়তো তাড়াহুড়ো করতে গিয়ে অসতর্কতায় গরম অবস্থাতেই খুলে ফেলেছে, তাই এই অবস্থা তৈরি হয়েছে। আহত অবস্থায় তাদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।






Related News

  • গরম পানিতে শাবি’র দুই শিক্ষার্থী দগ্ধ
  • ক্যাম্পাস এম্বাসেডর খুঁজছে ডাটাএক্সপাই
  • গল্পের আড্ডায় ছাত্রলীগ নেতাকে কুপালো দুর্বৃত্তরা
  • ট্রেন দুর্ঘটনা রোধে লিডিং ইউনিভার্সিটির তিন শিক্ষার্থীর অনন্য উদ্ভাবন
  • প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন শাবি’র ৭জন শিক্ষার্থী
  • জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি
  • শাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ
  • দিনাজপুরে নৌকাডুবিতে দুই শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *