সর্বশেষ
পুরো জুন মাস জুড়েই থাকবে বৃষ্টি         ‘ইউটিউব চ্যানেলেও সতর্ক হয়ে কথা বলা উচিত’         পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত         জেদ্দায় আবার কারফিউ মসজিদে নামাজ বন্ধ         ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সস্ত্রীক করোনায় আক্রান্ত         চিকিৎসা না দিলে শুধু জরিমানা নয়, হাসপাতাল সিলগালা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         ঐতিহাসিক ৬ দফা দিবস আজ         করোনায় মৃত্যু চার লাখ ছাড়িয়ে, আক্রান্ত ৭০ লাখের বেশি         রাজধানীর দুই এলাকা লকডাউনের ইঙ্গিত         করোনায় ৪ লাখ মানুষের মৃত্যু         করোনার চিকিৎসা দিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন ডা. ফেরদৌস         সিলেটের রাজনীতিতে করোনার ছোবল         ‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’         লন্ডনে আটকে পড়া বাংলাদেশিদের জন্য দ্বিতীয় ফ্লাইট ১৩ জুন         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা ফিরিয়ে নিচ্ছেন ট্রাম্প        

স্তুত সিলেট ক্রিকেট স্টেডিয়াম

ক্রীড়া প্রতিবেদক : সিলেটের মানুষ ক্রিড়াপ্রেমী। ক্রিকেট মানেই সিলেটিদের মনের বাড়তি খোরাক। এখানে টিকিট নিয়ে হয় কাড়াকাড়ি। দর্শক ঠাসা থাকে মাঠের চারপাশ। আর এই সিলেটেই আগামী রবিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ।চা বাগানসহ নয়নাভিরাম প্রাকৃতিক সৌন্দর্য্যের জন্য সুপরিচিত সিলেটে পাহাড়বেষ্টিত এই স্টেডিয়ামে আসছে বাংলাদেশ আর জিম্বাবুয়ে।

সংশ্লিষ্টরা জানান, বৃহস্পতিবার সকাল ১১টায় বিমানযোগে সিলেটে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল। পরে সন্ধ্যা ৬টার ফ্লাইটে আসবে মাশরাফি বাহিনী। সিলেটে আসার দিন কোনো অনুশীলন নেই বাংলাদেশ কিংবা জিম্বাবুয়ের। শুক্রবার ও পরদিন শনিবার উভয় দলের অনুশীলন আছে।

এদিকে, নির্ধারিত সময়েই আগেই মাঠের কাজ সম্পন্ন হয়েছে। নিরাপত্তার বিষয়েও প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। এ নিয়ে সিলেট মহানগর পুলিশের পক্ষ থেকে নেওয়া হয়েছে বিশেষ নিরাপত্তা। আর সবুজ ঘাসে ছেয়ে গেছে পুরো আউটফিল্ডও। সবমিলিয়ে মাঠ এখন খেলার উপযোগী।

বাংলাদেশ স্কোয়াড
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, লিটন দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, শফিউল ইসলাম, মেহেদি হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে স্কোয়াড
চামু চিবাবা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন, টিনাশে কামুনহুকামউই, ওয়েসলি মাধেভেরে, টিমাইসেন মারুমা, ক্রিস এমপোফু, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মাটুমবডজি, রিচমন্ড মুতুমবামি, আইন্সলে এনডিলোভু, ব্রেন্ডন টেইলর, ডনাল্ড টিরিপানো, চার্লটন টিশুমা, শন উইলিয়ামস।






Related News

  • ত্রাণের তালিকায় নেইমার, আবেদন মঞ্জুর করল কর্তৃপক্ষ!
  • ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’
  • ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’
  • ভারতীয় ক্রিকেটেও বর্ণবাদের অভিযোগ
  • ‘হাতির সঙ্গে এমন বিশ্বাসঘাতকতা কেবল রাক্ষসরাই করতে পারে’
  • চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য যুবরাজের, উত্তাল সোশ্যাল মিডিয়া
  • খেলোয়াড়দের বাড়তি সতর্ক হওয়ার পরামর্শ নাসের হুসেনের
  • জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে হুংকার ছুড়লেন টাইগার
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *