সর্বশেষ
পুরো জুন মাস জুড়েই থাকবে বৃষ্টি         ‘ইউটিউব চ্যানেলেও সতর্ক হয়ে কথা বলা উচিত’         পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত         জেদ্দায় আবার কারফিউ মসজিদে নামাজ বন্ধ         ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সস্ত্রীক করোনায় আক্রান্ত         চিকিৎসা না দিলে শুধু জরিমানা নয়, হাসপাতাল সিলগালা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         ঐতিহাসিক ৬ দফা দিবস আজ         করোনায় মৃত্যু চার লাখ ছাড়িয়ে, আক্রান্ত ৭০ লাখের বেশি         রাজধানীর দুই এলাকা লকডাউনের ইঙ্গিত         করোনায় ৪ লাখ মানুষের মৃত্যু         করোনার চিকিৎসা দিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন ডা. ফেরদৌস         সিলেটের রাজনীতিতে করোনার ছোবল         ‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’         লন্ডনে আটকে পড়া বাংলাদেশিদের জন্য দ্বিতীয় ফ্লাইট ১৩ জুন         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা ফিরিয়ে নিচ্ছেন ট্রাম্প        

বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজ এবার সিলেটে

নিউজ ডেস্ক: জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের ভেন্যু পরিবর্তন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিলেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের অনুরোধে ওয়ানডে সিরিজের ভেন্যু চট্টগ্রাম থেকে সিলেটে স্থানান্তর করেছে বোর্ড।

জিম্বাবুয়ে ক্রিকেট দলের বাংলাদেশ সফরের প্রথমিক সূচি অনুযায়ী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ১, ৩ ও ৬ মার্চ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল তিনটি ওয়ানডে ম্যাচ। নতুন সূচি অনুযায়ী একই তারিখে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। বিসিবির প্রধান নির্বাহী নিজামুদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ভেন্যু পরিবর্তনের কোন সুনির্দিষ্ট কারণ নেই। সিলেট তাদের ভেন্যুতে আরো বেশি করে ম্যাচ আয়োজনের অনুরোধ জানানোয় মূলত ভেন্যু পরিবর্তনের এই সিদ্ধান্তটি নেয়া হয়েছে। চট্টগ্রামে সচরাচর নিয়মিত ভাবেই প্রচুর সংখ্যক ম্যাচের আয়োজন করা হয়। সুতরাং আমরা ভেবেছি সিলেটকে আরো কিছু বেশি সুযোগ দেয়া দরকার। কারণ সেখানকার ভেন্যুটিও আইসিসি অনুমোদিত।’

আগামী ১৫ ফেব্রুয়ারি ঢাকা পৌঁছানোর কথা রয়েছে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দলের। ১৮ ও ১৯ ফেব্রুয়ারি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) একাদশের সঙ্গে দুই দিনের একটি অনুশীলন ম্যাচ খেলবে তারা। ২২ থেকে ২৬ ফেব্রুয়ারি মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে স্বাগতিক দলের বিপক্ষে একমাত্র টেস্ট খেলবে তারা।

এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে সিলেট সফর করবে দল দুটি। ১, ২ ও ৬ মার্চ তিন ম্যাচের সিরিজ শেষ করে দল দুটি ঢাকায় ফিরে আসবে। ঢাকায় আগামী ৯ ও ১১ মার্চ দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে প্রতিদ্বন্দ্বিতা করবে দুই দল।






Related News

  • ত্রাণের তালিকায় নেইমার, আবেদন মঞ্জুর করল কর্তৃপক্ষ!
  • ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’
  • ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’
  • ভারতীয় ক্রিকেটেও বর্ণবাদের অভিযোগ
  • ‘হাতির সঙ্গে এমন বিশ্বাসঘাতকতা কেবল রাক্ষসরাই করতে পারে’
  • চাহালকে নিয়ে জাতিবিদ্বেষী মন্তব্য যুবরাজের, উত্তাল সোশ্যাল মিডিয়া
  • খেলোয়াড়দের বাড়তি সতর্ক হওয়ার পরামর্শ নাসের হুসেনের
  • জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের প্রতিবাদে হুংকার ছুড়লেন টাইগার
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *