সর্বশেষ
মোদির কাছে ফের বকেয়া টাকা চাইলেন মমতা         দুর্গাপুর থানার ওসি ক্লোজড         কক্সবাজার সদর থানার ওসি ক্লোজড         সিনহা হত্যা মামলায় পুলিশের ৩ সাক্ষীর রিমান্ড চেয়েছে র‌্যাব         সিলেটে জঙ্গিদের ভাড়া বাসা ঘিরে রেখেছে পুলিশ         এবার লেবানন ইস্যুতে ফ্রান্স-তুরস্ক সম্পর্কে ফাটল         ভারত আপিল না করে বন্ধুসুলভ আচরণ করেছে: ওবায়দুল কাদের         পুতিনের মেয়ের শরীরে পুশ করা হলো বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         দেশে করোনায় আরও ৩৩ প্রাণহানি, শনাক্ত ২৯৯৬         সীমান্তে এবার নিজ দেশের নাগরিককে গুলি করে মারল বিএসএফ         গাজার প্রবেশদ্বার বন্ধ করে দিল ইসরাইল         সিলেটে ৫ জঙ্গী আটক, শাহজালাল মাজারে হামলার পরিকল্পনা!         প্রদীপে চাপা পড়ছে লিয়াকতের অপকর্ম         লেবাননের বৈরুতে ভয়াবহ বিস্ফোরণে নিহত বেড়ে ২২০         মাথাপিছু আয় ২ হাজার ডলার ছাড়াল        

মেজরটিলায় জালনোট ও ইয়াবাসহ ২জন আটক

নিউজ ডেস্ক: সিলেট শহরতলীর মেজরটিলা থেকে ২ লাখ ৩৪ হাজার টাকার জালনোট ও ২৫ পিস ইয়াবাসহ দুই ব্যবসায়ীকে আটক করা হয়েছে। শনিবার সকালে তাদের আটক করে পুলিশ।

আটকরা হলেন, চাঁদপুর জেলা সতলা এলাকার হারুন গাজীর ছেলে সিরাজুল গাজী ও সিলেট জেলার ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকার শাহাজাহান মিয়ার ছেলে শাহনুর আলম সাব্বির।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) মো. জেদান আল মুসা।

তিনি বলেন, সকালে জালনোটগুলো নিয়ে সিরাজুল ও শাহনুর একটি সিএনজিচালিত অটোরিকশায় জেলার জৈন্তাপুর উপজেলায় যাচ্ছিলো। পথিমধ্যে শহরতলীর মেজরটিলা ইসলামপুরে পুলিশ গাড়ি দাঁড় করাতে সিগন্যাল দিলে অভিযুক্তরা দৌড়ে পালানোর চেষ্টাকালে তাদের আটক করা হয়।

তিনি আরও বলেন, তাদের কাছ থেকে ১ হাজার টাকার ২ লাখ ৩৪ হাজার টাকার জাল নোট ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্তরা জানায়, জাল নোটগুলো চাঁদপুর থেকে তারা এনেছে। এগুলো সিলেট জেলার জৈন্তাপুরে নিয়ে বাজারজাত করার কথা ছিল। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






Related News

  • ময়মনসিংহে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৭
  • চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫
  • করোনায় বিয়ানীবাজারের নারী কাউন্সিলরের মৃত্যু
  • সোনাইমুড়িতে জমির বিরোধে অবরুদ্ধ এক পরিবার
  • এভারেস্টের চূড়ায় ওঠার স্বপ্ন পূরণ হলো না রেশমার
  • সিলেটে ট্রাফিক সার্জেন্টের মোটরবাইকে বোমাসদৃশ বস্তুটি গাইন্ডিং মেশিন
  • লেবাননে ভয়াবহ বিস্ফোরণে মৃত্যু বেড়ে ১৩৭
  • মদনে নৌকাডুবিতে নিহত ১৮: ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *