সর্বশেষ
মাধবপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার         ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস চালু         গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, নিহত ১০         চার লেন হচ্ছে সিলেট-তামাবিল সড়ক         দক্ষিণ সুরমায় ইয়াবাসহ আটক ২         দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: নিহত ১         শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা         শায়েস্তাগঞ্জে সিএনজি ও পুলিশ ভ্যানের সংঘর্ষ: আহত ৫         নগরীর বন্দরবাজারে আসামী গ্রেফতার         মেজরটিলায় জালনোট ও ইয়াবাসহ ২জন আটক         হবিগঞ্জে সুদের জালে সর্বশান্ত অনেকেই, দিচ্ছেন আত্মাহুতি         তাহিরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ লাখ টাকার ক্ষতি         বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি         হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় শ্রমিকের মৃত্যু         নগরে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‍্যালি-আলোচনা        

সিলেটে উদ্ধারকৃত পেঁয়াজ শাহপরাণ থানায় নিলামে উঠছে আজ

নিউজ ডেস্ক: সিলেটে চোরাই পথে আসা উদ্ধারকৃত পেঁয়াজ নিলামে উঠছে (রবিবার)।

রবিবার বিকাল তিনটায় শাহপরাণ থানার সামনে এই নিলাম হচ্ছে-এমনটি জানিয়েছেন শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল কাইয়ুম চৌধুরী।

গত শুক্রবার সিলেট শহরতলীর বটেশ্বর বাইপাস এলাকায় র‌্যাব-৯ পরিচালিত একটি অভিযানে এই পেঁয়াজগুলো উদ্ধার করা হয়। পেঁয়াজগুলো ভারত থেকে সিলেটের তামাবিল বর্ডার হয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ করে। এ সময় আমদানির কাগজ দেখাতে না পারায় ট্রাক ও পিয়াজ জব্ধসহ দুইজনকে আটক করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, ৭ হাজার ২০০ কেজি পিয়াজ বাংলাদেশে নিয়ে আসে চোরাকারবারিরা। যার আনুমানিক মুল্য প্রায় সাড়ে ৯ লাখ টাকা।

এসময় ট্রাকভর্তি পেঁয়াজসহ আটককৃতরা হচ্ছেন সিলেটের গোয়াইনঘাট এলাকার মিত্রাকেল গ্রামের বাসিন্দা আবদুল হকের পুত্র লায়েছ উদ্দিন ও রাজশাহী এলাকার গোয়ালীয়া থানার আরমান আলীর পুত্র মো. মিরাজ আলী।

তারা ঢাকায় নিয়ে যাচ্ছিল বলে জানিয়েছে। তবে ভারত থেকে বাংলাদেশে কিভাবে আসল আর কারা কারা জড়িত এমন তথ্য উদঘাটনে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তিনি।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *