সর্বশেষ
মাধবপুরে সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার         ‘সাদা পাথর’ ট্যুরিস্ট বাস চালু         গাজীপুরে ফ্যান কারখানায় আগুন, নিহত ১০         চার লেন হচ্ছে সিলেট-তামাবিল সড়ক         দক্ষিণ সুরমায় ইয়াবাসহ আটক ২         দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষ: নিহত ১         শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা         শায়েস্তাগঞ্জে সিএনজি ও পুলিশ ভ্যানের সংঘর্ষ: আহত ৫         নগরীর বন্দরবাজারে আসামী গ্রেফতার         মেজরটিলায় জালনোট ও ইয়াবাসহ ২জন আটক         হবিগঞ্জে সুদের জালে সর্বশান্ত অনেকেই, দিচ্ছেন আত্মাহুতি         তাহিরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২ লাখ টাকার ক্ষতি         বিনম্র শ্রদ্ধায় শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ করছে জাতি         হবিগঞ্জে সড়ক দূর্ঘটনায় শ্রমিকের মৃত্যু         নগরে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‍্যালি-আলোচনা        

একদিনের ব্যবধানে পেঁয়াজের দাম কমলো ৬০ টাকা

নিউজ ডেস্ক : হিলি স্থলবন্দরের খুচরা বাজারে পেঁয়াজের দাম কমতে শুরু করেছে। একদিনের ব্যবধানে প্রকার ভেদে প্রতি কেজিতে পেঁয়াজের দাম কমেছে ৫০ থেকে ৬০ টাকা।

রোববার (১৭ নভেম্বর) বাজারঘুরে এবং ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।

পেঁয়াজ বিক্রেতা ও আড়তেরা বলছেন, শনিবার (১৬ নভেম্বর) খুচরা বাজারে যে পেঁয়াজ বিক্রি হয়েছে প্রতি কেজি ২০০ থেকে ২২০ টাকা দরে রোববার তা প্রকারভেদে বিক্রি হচ্ছে ১৫০ থেকে ১৬০ টাকা কেজিতে।

হিলি বাজারের পেঁয়াজ ব্যবসায়ী মনিরুল ইসলাম মনি জানান, বাজারে পেঁয়াজের সরবরাহ বেশি হওয়ায় দাম কমতে শুরু করেছে। পেঁয়াজ এখন সাধারণ ক্রেতাদের নাগালের মধ্যে চলে আসছে।

তিনি বলেন, আমরা মনে করছি- দেশজুড়ে প্রশাসনের পক্ষ থেকে বাজারে মনিটরিং শুরু হয়েছে। তাই কমতে শুরু করেছে পেয়াজের দাম। সামনে আরও কমবে।

পেঁয়াজ কিনতে আসা মতিউর রহমান জানান, গত দুই দিন থেকে পেঁয়াজের দাম অনেকটা বেশি ছিলো। তবে রোববার কেজিতে ৫০ থেকে ৬০ টাকা কমেছে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *