সর্বশেষ
যে কারণে রিকশা চালাচ্ছেন শত বছর বয়সী বৃদ্ধা         আলো ছড়াচ্ছে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল         সুনামগঞ্জে তীব্র শীতে বৃদ্ধের মৃত্যু         প্রধানমন্ত্রীর দেয়া চেক পেলো সিলেটের ২৪ হতদারিদ্র         হঠাৎ কেঁপে উঠলো সিলেট, আতঙ্ক         চুনারুঘাটে ভাতিজিকে ধর্ষণকারী লম্পট চাচার বিরুদ্ধে মামলা         দক্ষিণ সুরমায় অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি         সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত         মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি         সুনামগঞ্জে দুই চোরাকারবারি গ্রেপ্তার         শীঘ্রই সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হবে: বিমান প্রতিমন্ত্রী         সিলেট-চট্টগ্রাম রুটে উদয়ন ও পাহাড়িকায় যুক্ত হলো নতুন কোচ         বাংলাদেশে টাকা অভাব নেই, জ্ঞানের অভাব : পরিকল্পনামন্ত্রী         কানাইঘাটে পিকআপের ধাক্কায় নারীর মৃত্যু         নরসিংদী থেকে নিখোঁজ স্কুলছাত্রী সিলেটে উদ্ধার        

জুড়ীতে নিখিল হত্যা: ৬ঘন্টার মধ্যে আটক রিপন

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের জুড়ীতে নিখিল বিশ্বাস (৫০) হত্যাকান্ডের ৬ঘন্টার মধ্যে হত্যাকারী রিপন বিশ্বাসকে (২৫) শনিবার রাত ১টায় বাড়ী থেকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নিখিল বিশ্বাসের পুত্র অর্জুন বিশ্বাস (২৫) একই গ্রামের নরেশ বিশ্বাসের পুত্র রিপন বিশ্বাসের সাথে দীর্র্ঘদিন থেকে চলাফেরা করত। রিপন প্রায় দিন অর্জুনকে বিভিন্ন স্থানে দিনমজুরের কাজে নিত। এক সাথে চলার সুবাদে দু’জনই মদ পান করত। এ নিয়ে নিখিল বিশ্বাস তার ছেলের সাথে না চলার জন্য রিপনকে বাধা দিত।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় কুচাই বাজারে এ নিয়ে রিপনের সাথে নিখিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপনের গলা টিপে ধরে নিখিল। উপস্থিত লোকজন তাদের ছাড়িয়ে দেয়। এতে রাগাম্বিত হয়ে রিপন বাড়ী চলে যায়। বাড়ী থেকে কাজের দা নিয়ে রাস্তায় ওৎপেতে থাকে। সন্ধ্যার পরে নিখিল বাড়ী ফেরার সময় রিপন তাকে দা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত আটটায় একটি ছড়া থেকে নিখিলের লাশ উদ্ধার করে।

জুড়ী থানায় রিপন বিশ্বাস গলায় দাগ দেখিয়ে সাংবাদিকদের জানায়, ‍”প্রায় ৪মাস থেকে অর্জুনের সাথে আমার চলাফেরা বন্ধ। এরপরেও তার বাবা আমার গলা টিপে ধরায় আমি ক্ষুব্ধ হই। পরে মদ পান করে তাকে দা দিয়ে কুপাই। তখন কি করেছি আমি নিজেই বলতে পারিনা।”

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, নিখিলের মাথাসহ বিভিন্ন স্থানে বেশ কিছু কুপ রয়েছে। ঘটনার পর পুলিশী অনুসন্ধানে হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং হত্যাকারী রিপনকে আটক করা হয়। নিখিলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ এবং রিপনকে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

  • সুনামগঞ্জে তীব্র শীতে বৃদ্ধের মৃত্যু
  • প্রধানমন্ত্রীর দেয়া চেক পেলো সিলেটের ২৪ হতদারিদ্র
  • হঠাৎ কেঁপে উঠলো সিলেট, আতঙ্ক
  • চুনারুঘাটে ভাতিজিকে ধর্ষণকারী লম্পট চাচার বিরুদ্ধে মামলা
  • দক্ষিণ সুরমায় অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি
  • সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত
  • মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি
  • সুনামগঞ্জে দুই চোরাকারবারি গ্রেপ্তার
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *