সর্বশেষ
গ্রেফতারের ঘণ্টাখানেক পরেই মুক্ত ভিপি নুর         দক্ষিণ আফ্রিকায় অলৌকিকভাবে বেঁচে গেল ৫০০ গ্রাম ওজনের শিশু         সাপের কামড়ের পর ঝাড়ফুঁক, মারা গেল শিশু         ৭২তম এমি অ্যাওয়ার্ডস বিজয়ী যারা         দুই শর্তে ১৬ অক্টোবর খুলছে সব সিনেমা হল         ইংল্যান্ডের মাঠে শাহিন আফ্রিদির রেকর্ড         ‘আমি সব ফরম্যাটে খেলতে চাই’         ভিপি নুর গ্রেফতার         ‘সিরিয়া থেকে তেল চুরি করে নিয়ে যাচ্ছে যুক্তরাষ্ট্র’         স্বাস্থ্য অধিদফতরের কোটিপতি সেই মালেক ড্রাইভার বরখাস্ত         স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব         স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটিতে উপদেষ্টা হলেন ২৭ জন         ট্রাম্পকে বিষ মাখানো চিঠি, সন্দেহভাজন নারী গ্রেফতার         অ্যান্টিজেন টেস্টের অনুমতি দিল স্বাস্থ্য মন্ত্রণালয়         ইমরানকে হটাতে ফের একজোট বিরোধীরা, আন্দোলনের ঘোষণা        

জুড়ীতে নিখিল হত্যা: ৬ঘন্টার মধ্যে আটক রিপন

নিউজ ডেস্ক: মৌলভীবাজারের জুড়ীতে নিখিল বিশ্বাস (৫০) হত্যাকান্ডের ৬ঘন্টার মধ্যে হত্যাকারী রিপন বিশ্বাসকে (২৫) শনিবার রাত ১টায় বাড়ী থেকে আটক করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত দা উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার পূর্বজুড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের নিখিল বিশ্বাসের পুত্র অর্জুন বিশ্বাস (২৫) একই গ্রামের নরেশ বিশ্বাসের পুত্র রিপন বিশ্বাসের সাথে দীর্র্ঘদিন থেকে চলাফেরা করত। রিপন প্রায় দিন অর্জুনকে বিভিন্ন স্থানে দিনমজুরের কাজে নিত। এক সাথে চলার সুবাদে দু’জনই মদ পান করত। এ নিয়ে নিখিল বিশ্বাস তার ছেলের সাথে না চলার জন্য রিপনকে বাধা দিত।

শুক্রবার সন্ধ্যায় স্থানীয় কুচাই বাজারে এ নিয়ে রিপনের সাথে নিখিলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপনের গলা টিপে ধরে নিখিল। উপস্থিত লোকজন তাদের ছাড়িয়ে দেয়। এতে রাগাম্বিত হয়ে রিপন বাড়ী চলে যায়। বাড়ী থেকে কাজের দা নিয়ে রাস্তায় ওৎপেতে থাকে। সন্ধ্যার পরে নিখিল বাড়ী ফেরার সময় রিপন তাকে দা দিয়ে এলোপাতাড়ী কুপিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত আটটায় একটি ছড়া থেকে নিখিলের লাশ উদ্ধার করে।

জুড়ী থানায় রিপন বিশ্বাস গলায় দাগ দেখিয়ে সাংবাদিকদের জানায়, ‍”প্রায় ৪মাস থেকে অর্জুনের সাথে আমার চলাফেরা বন্ধ। এরপরেও তার বাবা আমার গলা টিপে ধরায় আমি ক্ষুব্ধ হই। পরে মদ পান করে তাকে দা দিয়ে কুপাই। তখন কি করেছি আমি নিজেই বলতে পারিনা।”

জুড়ী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, নিখিলের মাথাসহ বিভিন্ন স্থানে বেশ কিছু কুপ রয়েছে। ঘটনার পর পুলিশী অনুসন্ধানে হত্যাকান্ডের রহস্য উদঘাটন এবং হত্যাকারী রিপনকে আটক করা হয়। নিখিলের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ এবং রিপনকে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

  • ভিপি নুর গ্রেফতার
  • নুরদের বিরুদ্ধে ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় যা বলা হয়েছে
  • বড়াইগ্রামে মুক্তিযোদ্ধা আয়নাল হত্যায় দুই আসামির মৃত্যুদণ্ড
  • প্রেম প্রত্যাখ্যান করায় কিশোরীকে ছিনিয়ে নিয়ে হত্যা
  • ভারতে ভবনধসে নিহত ১০, আটকা পড়েছেন অনেকেই
  • ইউএনও ওয়াহিদার ওপর একাই হামলা চালিয়েছিল রবিউল
  • (Untitled)
  • নারায়ণগঞ্জে বিতরণ না করায় নষ্ট হচ্ছে প্রধানমন্ত্রীর উপহার শিশু খাদ্য
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *