সর্বশেষ
ভারতের কাছে বিশ্বকাপ বিক্রি: ডি সিলভার পর উপল থারাঙ্গাকে জিজ্ঞাসাবাদ         ‘শেন ওয়ার্নের বলে মুরালির মতো বৈচিত্র্য ছিল না’         সব বয়সীদের ডিপ্লোমা কোর্সে ভর্তির সুযোগ         শাবির ল্যাবে সিলেট ও সুনামগঞ্জের ২৭ জনের করোনা শনাক্ত         বিদেশিদের কানাডা সফরে নিষেধাজ্ঞার মেয়াদ বাড়ল         জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি         হবিগঞ্জে আরও ১১৭ করোনা রোগী শনাক্ত         মৃতের সংখ্যা বেড়ে ১৮৮৮         সুখবর : আবাসিকে গ্যাস সংযোগের ব্যাপারে সম্মতি দিলেন প্রধানমন্ত্রী         ‘দ্যা ফিনিক্স’ এর ‘ইথিক্স অব টিচিং’বিষয়ক আলোচনায় অংশ নিচ্ছেন অক্সফোর্ডের অধ্যাপক ড. সেলিম জাহান         ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই         পশুরহাট স্বাস্থ্যঝুঁকিকে ভয়ানক মাত্রায় নিয়ে যেতে পারে: কাদের         ব্রাজিলে একদিনে আক্রান্ত প্রায় ৩৪ হাজার, মৃত্যু প্রায় দ্বিগুণ         সিলেট জেলায় করোনা শনাক্ত আড়াই হাজার ছাড়াল         ২০ কোটি টাকা খাবারের বিলের সংবাদ মিথ্যা: ঢামেক পরিচালক        

ফের ট্রেন দূর্ঘটনা থেকে রক্ষা পেল চট্টলা এক্সপ্রেস

নিউজ ডেস্ক: কুমিল্লার মুড়া পাড়া লেভেল ক্রসিং গেটে ইমার্জেন্সি ব্রেক করে দুর্ঘটনা থেকে রক্ষা পেল ঢাকা থেকে চট্টগ্রামমুখী চট্টলা এক্সপ্রেস। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বিকাল সাড়ে ৫টায় এই ঘটনা ঘটে।

মুড়া পাড়া লেভেল ক্রসিং গেটম্যান মো. টিপুর দাবি, রেলওয়ের ডাবল লাইন প্রজেক্টের একটি বালুভর্তি ট্রাক বিকাল ৫টা ৩০ মিনিটের সময় লেভেল ক্রসিং গেটের ওপর বিকল হয়ে পড়ে। ঠিক তখন উপজেলার পুরাতন রেল স্টেশন রসুলপুর থেকে কুমিল্লার দিকে ছেড়ে আসে চট্টলা এক্সপ্রেস। ৫টা ৩৪ মিনিটে সিগন্যাল দেখে সামনে দৌড়ে গিয়ে তিনি লাল পতাকা দিয়ে থামার সংকেত দেন। ইমার্জেন্সি ব্রেক করে দুর্ঘটনা থেকে রক্ষা পায় চট্টলা এক্সপ্রেস ও শত-শত যাত্রী।

কুমিল্লা জেলা রেলওয়ের ভারপ্রাপ্ত সহকারী প্রকৌশলী রাম নারায়ন ধর জানান, গেটে লাইনের ওপর বালু ভর্তি ট্রাক বিকল হওয়ায় ঢাকা থেকে চট্টগ্রামমুখী চট্টলা এক্সপ্রেস দুর্ঘটনা থকে রক্ষা পায়। এদিকে কুমিল্লা রেল স্টেশনে আটকে পড়ে চট্টগ্রাম থেকে ঢাকামুখী মহানগর গোধূলি ও রসুলপুর পুরাতন রেল স্টেশনে আটকে পড়ে ঢাকা থেকে চট্টগ্রামমুখী সুবর্ণ এক্সপ্রেস।

এরপর রেলের উদ্ধারকর্মী ও কুমিল্লা কোতয়ালি থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাক থেকে মাটি ফেলে লাইন থেকে ট্রাকটিকে সরিয়ে ফেলে। এতে কুমিল্লা-ঢাকার রেল যোগাযোগ প্রায় দেড় ঘণ্টা বন্ধ থাকার পর স্বাভাবিক হয়।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মেছবাহ উদ্দিন জানান, বিকল হওয়া ট্রাক সরানো হয়েছে।






Related News

  • মৃতের সংখ্যা বেড়ে ১৮৮৮
  • সুখবর : আবাসিকে গ্যাস সংযোগের ব্যাপারে সম্মতি দিলেন প্রধানমন্ত্রী
  • ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান আর নেই
  • জঙ্গি কার্যক্রম নিয়ন্ত্রণে থাকলেও আত্মতুষ্টিতে ভুগছি না: র‍্যাব ডিজি
  • আদালত প্রাঙ্গণে গায়ে আগুন দিয়ে আ’লীগ নেতার ‘আত্মহত্যার চেষ্টা’
  • পানির নিচে কিভাবে ১৩ ঘন্টা বেঁচেছিলেন সুমন ব্যাপারি?
  • কর্মকর্তা-কর্মচারীদের অপকর্মের তালিকা দীর্ঘ হচ্ছে
  • আরেকদফা বেড়েছে স্বর্ণের দাম
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *