সর্বশেষ
১৭ বছর পর মৃত্যুদণ্ড কার্যকরের আদেশ দিলেন মার্কিন সুপ্রিমকোর্ট         সাইবেরিয়ায় দাবানলে পুড়ে গেছে সাড়ে ৩ লাখ হেক্টর বন         আত্মহত্যার এক মাস পর সুশান্তকে নিয়ে প্রেমিকার আবেগঘন স্ট্যাটাস         ভারত যাচ্ছে বাংলাদেশের চার ছবি         ঈদের জন্য কনটেন্ট বানাচ্ছেন মিম         করোনাভাইরাস নিয়ে আমিও গান গেয়েছি         বানান বিতর্ক নিয়ে যা বলল বাংলা একাডেমি         বাবার অগ্রযাত্রা সহজ ছিল না: শামীম ইসলাম         যুক্তরাষ্ট্রে করোনা তাণ্ডবের কারণ জানালেন ড. ফাউসি         ব্রিটেনে এক লাখ আধুনিক দাস         স্বাস্থ্য মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে সমন্বয়ের অভাব আছে: কাদের         সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখেরও বেশি কোভিড রোগী         যুদ্ধবিমানের নকশায় ভূমিকা রেখেছিল যে কিশোরী স্কুলছাত্রী         করোনার বিস্তার রোধে ক্যালিফোর্নিয়ায় কঠোর বিধিনিষেধ আরোপ         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের জানাজা সম্পন্ন        

সিসিকের হকার উচ্ছেদ অভিযান, ২০টি ভ্যানগাড়ি জব্দ

নিউজ ডেস্ক: সিলেট নগরীর রাস্তার অর্ধেকাংশ অবৈধভাবে দখল করে ব্যবসা করার অপরাধে প্রায় ২০টি ভ্যানগাড়ি জব্দ করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)। বৃহস্পতিবার (৭ নভেম্বর) দুপুরে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর নেতৃত্বে এ অভিযান চালানো হয়। এসময় অন্তত ২০টি ভ্যানগাড়ি জব্দ করে তা ধ্বংস করা হয়।

অভিযান শেষে উপস্থিত সাংবাদিকদের প্রশ্নের জবাবে মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা করায় পথচলতি মানুষের দুর্ভোগের পাশাপাশি যান চলাচলেও মারাত্মক বিঘ্ন ঘটাচ্ছে হকাররা। মেয়র বলেন, তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করছে সিসিক।

সিসিক’র জনসংযোগ শাখা জানায়, দীর্ঘ দিন থেকে নগরীর ফুটপাত ও রাস্তা দখল করে বিভিন্ন পণ্যসামগ্রী বিক্রি করে আসছে একটি চক্র। প্রায় প্রতিদিন এসবের বিরুদ্ধে মেয়র আরিফুল হক চৌধুরী অভিযান পরিচালনা করলেও অদৃশ্য কারণে আবারও রাস্তা ও ফুটপাত দখল করে ব্যবসা চালায় ওই চক্র।

নিয়মিত অভিযানের মাধ্যমে সিলেট নগরকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও যানজটমুক্ত করতে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। নগরীকে একটি সুন্দর পরিবেশে ফিরিয়ে আনার কাজ চলছে। এ জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। রাস্তা দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিংয়ের বিরুদ্ধেও অভিযান হবে।

অভিযানে সিসিক’র পরিচ্ছন্ন শাখার সুপারভাইজারসহ বিপুল সংখ্যক পরিচ্ছন্নতা কর্মী উপস্থিত ছিলেন।






Related News

  • সিলেট বিভাগে করোনার সংক্রমণ ৬ হাজার ছুঁই ছুঁই
  • ডা. দুলাল-ডা. হিমাংশুসহ ৪ জনকে উকিল নোটিশ
  • ডিবি কার্যালয়ে সাবরিনা
  • সিলেটে স্বাস্থ্যবিধি মেনে খুলল হোটেল-রেস্টুরেন্ট
  • কুড়িগ্রামের বন্যা পরিস্থিতির মারাত্মক অবনতি
  • নুরুল ইসলাম ছিলেন সাহসী মুক্তিযোদ্ধা: মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম
  • যশোর-৬ ও বগুড়া-১ আসনে উপনির্বাচনে ভোটগ্রহণ চলছে
  • আজীবন যিনি সংগ্রামী স্বপ্নদর্শী স্বজন
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *