সর্বশেষ
দক্ষিণ সুরমায় গলাকেটে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা: আটক ২         ছাত্রলীগের সেই সাবেক নেতার দায়িত্ব নিতে চান কাতার প্রবাসী         আবাসিক হোটেল অভিযান: ১২ নারী পুরুষ আটক         বাহুবলে ইজিবাইক উল্টে নিহত ১         বানিয়াচংয়ে ৪ যানবাহনকে জরিমানা         বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক         সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত         কালিঘাটে দুই ভ্যান লবন আটক, ব্যবসায়ীকে জরিমানা         হবিগঞ্জে লবন নিয়ে লঙ্কাকাণ্ড, ৪ জনের জেল-জরিমানা         রাজনগরে দেশীয় অস্ত্রসহ আটক ৪ ডাকাত         বড়লেখায় শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার         বিশ্বনাথে ট্রাক চাপায় নিহত ১         ওসমানীনগরে কাভার্ডভ্যানচাপায় শিশু নিহত         নবীগঞ্জে ৬০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট         ম্যাজিষ্ট্রেট জিয়াদুর রহমানের উদ্যোগে পেঁয়াজ পেল সিলেটের ৭ হাজার পরিবার        

অনলাইন প্রেসক্লাবের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

নিউজ ডেস্ক: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) শেষ হয়েছে সিলেট অনলাইন প্রেসক্লাবে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠান। প্রথমবারের মতো এই ক্রীড়া প্রতিযোগীতাকে কেন্দ্র করে ক্লাবের সকল সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

৭ দিনব্যাপী চলমান অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতায় আকর্ষণীয় ইভেন্ট ছিল ক্যারেম, লুডু ও দাবা প্রতিযোগীতা। এতে ক্লাবের প্রায় ৫০জন প্রতিযোগি অংশ গ্রহণ করেন। প্রতিযোগীতার প্রতিটি বিষয়ে এককভাবে প্রতিযোগীরা অংশ গ্রহণ করেন।

লুডুতে যারা বিজয়ী হন, ১ম জাবেদ আহমদ, ২য় ফারহানা বেগম হেনা ও ৩য় মবরুর আহমদ সাজু।

দাবায় যারা বিজয়ী হয়েছেন, ১ম মাহমুদ হোসেন খান, ২য় মাসুদ আহমদ রনি ,৩য় (খেলা ড্র) মবরুর আহমদ সাজু ও মো: আলগীর আলম।

ক্যারেমে যারা বিজয়ী হয়েছেন, ১ম জাবেদ আহমদ, ২য় আলমগীর আলম ও ৩য় দেবব্রত রায় দীপন।

বৃহস্পতিবার প্রতিযোগীতার সমাপনী দিনে চুড়ান্ত পর্বের খেলা উদ্বোধন করেন,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী।

এ সময় তিনি বলেন, ক্লাব সদস্যদের অকুণ্ঠ সমর্থন এবং সহযোগিতায় আনন্দঘন পরিবেশে এই আয়োজন আগামীতে আরো বড় আয়োজনের হাতছানি দিয়ে গেলো। এ সময় তিনি খেলায় অংশ গ্রহনকারী সকল সদস্যের প্রতিও শুভেচ্ছা জানান।

তিনি ক্লাব সদস্যদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্যকরি পরিষদ সদস্য জাবেদ আহমদ, মাসুদ আহমদ রনি, ক্লাব সদস্য ফাহাদ মারুফ, এম এ ওয়াহীদ চৌধুরী, মো: আলমগীর আলম, মাহমুদ হোসেন খান, জহিরুল ইসলাম মিশু প্রমুখ।

খেলা পরিচালনায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী।






Related News

  • আবাসিক হোটেল অভিযান: ১২ নারী পুরুষ আটক
  • বাহুবলে ইজিবাইক উল্টে নিহত ১
  • বানিয়াচংয়ে ৪ যানবাহনকে জরিমানা
  • বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক
  • সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত
  • কালিঘাটে দুই ভ্যান লবন আটক, ব্যবসায়ীকে জরিমানা
  • হবিগঞ্জে লবন নিয়ে লঙ্কাকাণ্ড, ৪ জনের জেল-জরিমানা
  • রাজনগরে দেশীয় অস্ত্রসহ আটক ৪ ডাকাত
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *