সর্বশেষ
পুরো জুন মাস জুড়েই থাকবে বৃষ্টি         ‘ইউটিউব চ্যানেলেও সতর্ক হয়ে কথা বলা উচিত’         পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রী বীর বাহাদুর করোনায় আক্রান্ত         জেদ্দায় আবার কারফিউ মসজিদে নামাজ বন্ধ         ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম সস্ত্রীক করোনায় আক্রান্ত         চিকিৎসা না দিলে শুধু জরিমানা নয়, হাসপাতাল সিলগালা করা হবে: পররাষ্ট্রমন্ত্রী         ঐতিহাসিক ৬ দফা দিবস আজ         করোনায় মৃত্যু চার লাখ ছাড়িয়ে, আক্রান্ত ৭০ লাখের বেশি         রাজধানীর দুই এলাকা লকডাউনের ইঙ্গিত         করোনায় ৪ লাখ মানুষের মৃত্যু         করোনার চিকিৎসা দিতে যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছেন ডা. ফেরদৌস         সিলেটের রাজনীতিতে করোনার ছোবল         ‘করোনাকে সিরিয়াসলি নেয়ার পরামর্শ পাকিস্তানি ক্রিকেটারের’         লন্ডনে আটকে পড়া বাংলাদেশিদের জন্য দ্বিতীয় ফ্লাইট ১৩ জুন         জার্মানি থেকে সাড়ে ৯ হাজার সেনা ফিরিয়ে নিচ্ছেন ট্রাম্প        

অনলাইন প্রেসক্লাবের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন

নিউজ ডেস্ক: বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বৃহস্পতিবার (৭ অক্টোবর) শেষ হয়েছে সিলেট অনলাইন প্রেসক্লাবে অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠান। প্রথমবারের মতো এই ক্রীড়া প্রতিযোগীতাকে কেন্দ্র করে ক্লাবের সকল সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা লক্ষ্য করা গেছে।

৭ দিনব্যাপী চলমান অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতায় আকর্ষণীয় ইভেন্ট ছিল ক্যারেম, লুডু ও দাবা প্রতিযোগীতা। এতে ক্লাবের প্রায় ৫০জন প্রতিযোগি অংশ গ্রহণ করেন। প্রতিযোগীতার প্রতিটি বিষয়ে এককভাবে প্রতিযোগীরা অংশ গ্রহণ করেন।

লুডুতে যারা বিজয়ী হন, ১ম জাবেদ আহমদ, ২য় ফারহানা বেগম হেনা ও ৩য় মবরুর আহমদ সাজু।

দাবায় যারা বিজয়ী হয়েছেন, ১ম মাহমুদ হোসেন খান, ২য় মাসুদ আহমদ রনি ,৩য় (খেলা ড্র) মবরুর আহমদ সাজু ও মো: আলগীর আলম।

ক্যারেমে যারা বিজয়ী হয়েছেন, ১ম জাবেদ আহমদ, ২য় আলমগীর আলম ও ৩য় দেবব্রত রায় দীপন।

বৃহস্পতিবার প্রতিযোগীতার সমাপনী দিনে চুড়ান্ত পর্বের খেলা উদ্বোধন করেন,সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী।

এ সময় তিনি বলেন, ক্লাব সদস্যদের অকুণ্ঠ সমর্থন এবং সহযোগিতায় আনন্দঘন পরিবেশে এই আয়োজন আগামীতে আরো বড় আয়োজনের হাতছানি দিয়ে গেলো। এ সময় তিনি খেলায় অংশ গ্রহনকারী সকল সদস্যের প্রতিও শুভেচ্ছা জানান।

তিনি ক্লাব সদস্যদের ধন্যবাদ জানিয়ে আগামীতেও এই ধারা অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সহ সভাপতি গোলজার আহমদ হেলাল, সাধারণ সম্পাদক মকসুদ আহমদ মকসুদ, সহ সাধারণ সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্যকরি পরিষদ সদস্য জাবেদ আহমদ, মাসুদ আহমদ রনি, ক্লাব সদস্য ফাহাদ মারুফ, এম এ ওয়াহীদ চৌধুরী, মো: আলমগীর আলম, মাহমুদ হোসেন খান, জহিরুল ইসলাম মিশু প্রমুখ।

খেলা পরিচালনায় সমন্বয়কের দায়িত্ব পালন করেন পাঠাগার ও প্রকাশনা সম্পাদক শিব্বির আহমদ ওসমানী।






Related News

  • বিনাচিকিৎসায় মৃত্যুর প্রতিবাদে সিলেটে কফিন মিছিল
  • ভার্চুয়াল আদালতে ৫ দিনে সাড়ে ৬ হাজার জামিন
  • ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি
  • ২৬৩৫ জন শনাক্তের দিনে মৃত ৩৫
  • সিলেট বিভাগে একদিনে করোনা আক্রান্ত হলেন আরও ৯১ জন
  • করোনায় আক্রান্ত কামরান
  • তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী
  • করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *