সর্বশেষ
জমি নিয়ে বিরোধ, যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা         বাস চলাচলে সরকারের ১২ শর্ত         ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই প্রধানমন্ত্রী ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন’         কাস্টমস-ভ্যাটের ডেপুটি কমিশনারসহ ২২ জন করোনায় আক্রান্ত         সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত         লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত ৫ জন ভৈরবের         এবার ‘প্লাজমা ব্যাংক’ প্রতিষ্ঠার সিদ্ধান্ত ডা. জাফরুল্লাহর         জৈন্তাপুরে গ্রামবাসী মিলে পিটিয়ে মেরে ফেললো ৯টি প্রাণী         সুনামগঞ্জে করোনা আক্রান্ত বাবার সংস্পর্শে এসে সংক্রমিত ২ সন্তান         অসুস্থ বাবাকে নিয়ে ১২০০ কিমি পাড়ি, জ্যোতিকে নিয়ে হচ্ছে সিনেমা         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         নিজের দল থেকেই বহিষ্কার মাহাথির মোহাম্মদ         প্রসূতিকে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ, মৃত সন্তান প্রসব         ২৪ ঘণ্টায় আড়াই হাজারের বেশি করোনা আক্রান্ত শনাক্ত         নিখোঁজের ৩ দিন পর পাহাড়ি ঢলে তলিয়ে যাওয়া যুবকের লাশ উদ্ধার        

১ ম্যাচে ৮ গোল হওয়ার পর ও কেউ জেতেনি!

ক্রীড়া ডেস্ক: ম্যাচের শুরুতেই আত্মঘাতী গোলে এগিয়ে যায় আয়াক্স। এরপর সমতা। কিন্তু তারপর যে নাটক জমে ওঠল- আগে থেকে তা কজনই বা অনুমান করতে পারে! দুই বহিষ্কার, দুই আত্মঘাতী গোলের ম্যাচে একসময় ৪-১ ব্যবধানে পিছিয়ে পড়েছিল চেলসি। সেখান থেকে দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়ে নয় জনের আয়াক্সের বিপক্ষে ড্রয়ে মাঠ ছেড়েছে ইংলিশ ক্লাবটি।

 

<দেনমোহর হিসেবে স্বামীর কাছ থেকে টাকার বদলে বই নিলেন স্ত্রী!

< ভাইরাল হওয়া অন্তরঙ্গ ছবি: মুখ খুললেন মিথিলা

 

 

স্ট্যামফোর্ড ব্রিজে মঙ্গলবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে ‘এইচ’ গ্রুপের ম্যাচটি শেষ হয়েছে ৪-৪ সমতায়। গত রাউন্ডে আয়াক্সের মাঠে ১-০ গোলে জিতেছিল চেলসি।

ম্যাচ শুরু হতেই আত্মঘাতী গোল করে বসেন ট্যামি আব্রাহাম। এগিয়ে যায় আয়াক্স। দুই মিনিট পরেই জর্জিনিয়ো ভিনালডামের সফল স্পট কিকে সমতায় ফেরে চেলসি।

২০তম মিনিটে কাছ থেকে হেডে আয়াক্সকে আবারও এগিয়ে দেন ডাচ ফরোয়ার্ড কুইনসি প্রোমেস। ১৫ মিনিট পর গোলরক্ষকের ভুলে তৃতীয় গোল খেয়ে বসে চেলসি। মরক্কোর মিডফিল্ডার হাকিমের ক্রসে আপাত কোনো হুমকি ছিল না, কিন্তু বলের লাইন মিস করেন কেপা আরিসাবালাগা। বল ক্রসবারে লেগে তার মুখে লেগে জালে জড়ায়।

 

<দেনমোহর হিসেবে স্বামীর কাছ থেকে টাকার বদলে বই নিলেন স্ত্রী!

< ভাইরাল হওয়া অন্তরঙ্গ ছবি: মুখ খুললেন মিথিলা

 

 

দ্বিতীয়ার্ধের দশম মিনিটে ডাচ মিডফিল্ডার ডনি ফন ডি বিক স্কোরলাইন ৪-১ করলে কোণঠাসা হয়ে পড়ে চেলসি। তবে রোমাঞ্চের তখনও ছিল ঢের বাকি। আট মিনিট পর ব্যবধান কমান সেসার আসপিলিকুয়েতা।
এরপরই সবচেয়ে বড় ধাক্কাটা খায় গতবারের সেমি-ফাইনালিস্টরা। দুই মিনিটে দুজনকে হারিয়ে ৯ জনের দলে পরিণত হয় তারা। ৬৯তম মিনিটে আব্রাহামকে ডি-বক্সের বাইরে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ডালে ব্লিন্ড। আর ডি-বক্সে হ্যান্ডবল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ইয়োয়েল ফেল্টমান।

ফেল্টমানের বহিষ্কারের পাশাপাশি পেনাল্টিও হজম করে আয়াক্স। সফল স্পট কিকে স্কোরলাইন ৪-৩ করেন মিডফিল্ডার জর্জিনিয়ো।

দুই ডিফেন্ডারকে হারিয়ে প্রতিপক্ষের রক্ষণ দুর্বল হয়ে পড়ার সুযোগ দারুণভাবে কাজে লাগায় চেলসি। ৭৪তম মিনিটে উইলিয়ানের কর্নারে জুমার হেড ক্রসবারে বাধা পেলে আলগা বল জোরালো শটে ঠিকানায় পাঠান বদলি নামা তরুণ ডিফেন্ডার রিস জেমস। স্কোরলাইন ৪-৪।

গ্রুপের আরেক ম্যাচে লিলকে ৪-১ গোলে হারিয়েছে ভালেন্সিয়া। সমান ৭ করে পয়েন্ট নিয়ে যথাক্রমে প্রথম তিন স্থানে আছে আয়াক্স, চেলসি ও ভালেন্সিয়া। লিলের পয়েন্ট ১।






Related News

  • ক্রিকেট বিশ্বকাপের ৫টি স্মরণীয় ঘটনা
  • যে ‘অস্ত্র’ ওয়াসিম-ওয়াকারকে বিপজ্জনক করে তুলেছিল
  • সৌরভের বাড়িতে ‘আম্পানের’ থাবা
  • আনুশকার ভালোবাসায় ‘ডাইনোসর’ হলেন কোহলি (ভিডিও)
  • সালাহর মাস্ক পরে চুরির চেষ্টা, অস্ত্রসহ আটক ৪
  • বাংলাদেশে ‘আম্পানে’র খবর নিলেন উইলিয়ামসন
  • বাবর আজম দেখতে খুব সুন্দর, খেলোয়াড় হিসেবেও দুর্দান্ত: উইলিয়ামসন
  • কোহলিকে বোকা বানিয়ে রাখেন শেন ওয়ার্ন
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *