সর্বশেষ
দক্ষিণ সুরমায় গলাকেটে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা: আটক ২         ছাত্রলীগের সেই সাবেক নেতার দায়িত্ব নিতে চান কাতার প্রবাসী         আবাসিক হোটেল অভিযান: ১২ নারী পুরুষ আটক         বাহুবলে ইজিবাইক উল্টে নিহত ১         বানিয়াচংয়ে ৪ যানবাহনকে জরিমানা         বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক         সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত         কালিঘাটে দুই ভ্যান লবন আটক, ব্যবসায়ীকে জরিমানা         হবিগঞ্জে লবন নিয়ে লঙ্কাকাণ্ড, ৪ জনের জেল-জরিমানা         রাজনগরে দেশীয় অস্ত্রসহ আটক ৪ ডাকাত         বড়লেখায় শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার         বিশ্বনাথে ট্রাক চাপায় নিহত ১         ওসমানীনগরে কাভার্ডভ্যানচাপায় শিশু নিহত         নবীগঞ্জে ৬০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট         ম্যাজিষ্ট্রেট জিয়াদুর রহমানের উদ্যোগে পেঁয়াজ পেল সিলেটের ৭ হাজার পরিবার        

হবিগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত

নিউজ ডেস্ক: হবিগঞ্জের বানিয়াচঙ্গে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফজল মিয়া (২২) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার (৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার খাগাউড়া ইউনিয়নের হরিপুর গ্রামের এ ঘটনাটি ঘটে। নিহত ফজল মিয়া ওই গ্রামের বজলু মিয়ার পুত্র। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা বজলু মিয়া জানান, একই গ্রামের মৃত ফুল মিয়ার পুত্র সালমান ও তাদের লোকজনদের দীর্ঘদিন যাবত বিভিন্ন বিষয়াদি নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জেরধরে সন্ধ্যায় সালমানের সাথে বাকবিতন্ডা হয় ফজল মিয়ার। এক পর্যায়ে সালমান ও মাখন, ছাদিক মিয়াসহ একদল উত্তেজিত হয়ে ফজলকে উপর্যপূরি ছুরিকাঘাত করে হত্যা করে। পরে তারা পালিয়ে যায়।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম জানান, খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। পরে নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে জমি সংক্রান্ত বিরোধসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে তাদের মধ্যে পূর্ব বিরোধ ছিল। এরই জেরধরে এ হত্যাকান্ড সংঘটিত হয়েছে। অভিযুক্ততে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।






Related News

  • আবাসিক হোটেল অভিযান: ১২ নারী পুরুষ আটক
  • বাহুবলে ইজিবাইক উল্টে নিহত ১
  • বানিয়াচংয়ে ৪ যানবাহনকে জরিমানা
  • বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক
  • সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত
  • কালিঘাটে দুই ভ্যান লবন আটক, ব্যবসায়ীকে জরিমানা
  • হবিগঞ্জে লবন নিয়ে লঙ্কাকাণ্ড, ৪ জনের জেল-জরিমানা
  • রাজনগরে দেশীয় অস্ত্রসহ আটক ৪ ডাকাত
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *