সর্বশেষ
জমি নিয়ে বিরোধ, যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যা         বাস চলাচলে সরকারের ১২ শর্ত         ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই প্রধানমন্ত্রী ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন’         কাস্টমস-ভ্যাটের ডেপুটি কমিশনারসহ ২২ জন করোনায় আক্রান্ত         সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত         লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত ৫ জন ভৈরবের         এবার ‘প্লাজমা ব্যাংক’ প্রতিষ্ঠার সিদ্ধান্ত ডা. জাফরুল্লাহর         জৈন্তাপুরে গ্রামবাসী মিলে পিটিয়ে মেরে ফেললো ৯টি প্রাণী         সুনামগঞ্জে করোনা আক্রান্ত বাবার সংস্পর্শে এসে সংক্রমিত ২ সন্তান         অসুস্থ বাবাকে নিয়ে ১২০০ কিমি পাড়ি, জ্যোতিকে নিয়ে হচ্ছে সিনেমা         করোনায় মৃত্যুতে চীনকে ছাড়াল ভারত         নিজের দল থেকেই বহিষ্কার মাহাথির মোহাম্মদ         প্রসূতিকে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ, মৃত সন্তান প্রসব         ২৪ ঘণ্টায় আড়াই হাজারের বেশি করোনা আক্রান্ত শনাক্ত         নিখোঁজের ৩ দিন পর পাহাড়ি ঢলে তলিয়ে যাওয়া যুবকের লাশ উদ্ধার        

পররাষ্ট্রমন্ত্রী’র পদক্ষেপে অবশেষে উদ্ধার হল সেই গৃহকর্মী সুমি

নিউজ ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যায়, সৌদি আরবে প্রবাসী গৃহকর্মী সুমি তার ওপর নির্যাতনের বর্ণনা দিয়ে তাকে রক্ষার আবেদন জানান।

অবশেষে সেই সুমীকে রিয়াদ দূতাবাসের সহযোগিতায় মঙ্গলবার (৫নম্ভেবর) সকালে উদ্ধার করেছে নাজরান পুলিশ। সে এখন নাজরান পুলিশের হেফাজতে আছেন বলে রিয়াদ দূতাবাসের শ্রম কাউন্সিল সূত্রে জানা গেছে।

<বাবার মৃত্যু দেখে পরীক্ষা দিল ছেলে!

<মসজিদে আকসায় নামাজ পড়ার স্বপ্ন দেখে ৭ বছরের তরুণ!

এর আগে সৌদি প্রবাসী সুমির লাইভ ভিডিও আর্তনাদ জানিয়ে বলেন, ‘আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিঁড়ে ছিঁড়ে খাচ্ছে’। সুমি প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে বলেন, আমার কি অপরাধ মাননীয় প্রধানমন্ত্রী আমি বাঁচতে চাই, হায়নার দল আমাকে ছিড়ে ছিড়ে খাচ্ছে। ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভাইরাল হওয়া ভিডিও লিংকটি পররাষ্ট্রমন্ত্রী ড মোমেনের ম্যাসেঞ্জারে দেন উনার এক ঘনিষ্ঠ জন। ভিডিওটি দেখে ড. মোমেনের তড়িৎ পদক্ষেপের ফলে অল্প সময়ের মধ্যেই সুমিকে উদ্ধার করা সম্ভব হয়।

<বাবার মৃত্যু দেখে পরীক্ষা দিল ছেলে!

<মসজিদে আকসায় নামাজ পড়ার স্বপ্ন দেখে বছরের তরুণ!

মেয়েটিকে আরো দ্রুত উদ্ধার করা যেত কিন্তু মেয়েটি লাইভে নির্দিষ্ট ঠিকানা বলেনি। তাই খোঁজ খবর নিয়ে, ঠিকানা অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে নাজরান পুলিশ এবং রিয়াদ দূতাবাসের সহযোগিতায় উদ্ধার করা সম্ভব হয়েছে।

জানা যায়, রূপসী বাংলা ওভারসীজের নিয়োগ করা দালাল মাজেদা বেগমের সহযোগিতায় উচ্চ বেতনের প্রলোভন দেখিয়ে ৪৮/এ-বি, ৭ম তলা, পুরানা পল্টন, ঢাকা-১০০ ঠিকানায় অবস্থিত ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক আক্তার হোসেন গত ৩০ মে আশুলিয়ার মোহাম্মদ নুরুল ইসলামের স্ত্রী সুমি আক্তারকে সৌদি আরবে পাঠায়।






Related News

  • ‘বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করেই প্রধানমন্ত্রী ছুটি না বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন’
  • কাস্টমস-ভ্যাটের ডেপুটি কমিশনারসহ ২২ জন করোনায় আক্রান্ত
  • সাড়ে ৪ হাজারেরও বেশি পুলিশ করোনায় আক্রান্ত
  • লিবিয়ায় পাচারকারীদের গুলিতে নিহত ৫ জন ভৈরবের
  • এবার ‘প্লাজমা ব্যাংক’ প্রতিষ্ঠার সিদ্ধান্ত ডা. জাফরুল্লাহর
  • প্রসূতিকে হাসপাতাল থেকে বের করে দেয়ার অভিযোগ, মৃত সন্তান প্রসব
  • ২৪ ঘণ্টায় আড়াই হাজারের বেশি করোনা আক্রান্ত শনাক্ত
  • মানুষ আমার জন্য নফল নামাজ পড়ে দোয়া করছে: ডা. জাফরুল্লাহ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *