সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

ব্যাগের ভেতরের নবজাতকের আশ্রয় হল প্রবাসীর ঘরে

নিউজ ডেস্ক: কানাইঘাটে কুঁড়িয়ে পাওয়া নবজাতক আশ্রয় পেয়েছে প্রবাসীর স্ত্রী সাজনার বেগমের কোলে। মঙ্গলবার (৫ নভেম্বর) সকাল ৬টায় দিকে কানাইঘাট দিঘীরপার ইউনিয়নের কটালপুর গ্রামের ছোট ব্রিজের পাশে একটি কাপড়ের ব্যাগের মধ্যে থাকা নবজাতক উদ্ধার করা হয়।

জানা যায়, কানাইঘাট দিঘীরপার ইউনিয়নের কটালপুর গ্রামের শরীফ উদ্দিনের স্ত্রী খালেদা বেগম নবজাতক সন্তানটিকে ক্রন্দনরত অবস্থায় ব্যাগের ভিতর থেকে উদ্ধার করেন এবং আশপাশের লোকজনকে বিষয়টি অবহিত করে তার বাড়িতে নিয়ে যান।

 

<দেনমোহর হিসেবে স্বামীর কাছ থেকে টাকার বদলে বই নিলেন স্ত্রী!

< ভাইরাল হওয়া অন্তরঙ্গ ছবি: মুখ খুললেন মিথিলা

 

নবজাতক কুড়িয়ে পাওয়ার সংবাদ পেয়ে খালেদা বেগমের বাড়িতে এলাকার উৎসুক নারী-পুরুষ ভিড় জমান। খালেদা বেগম নবজাতককে সুস্থ রাখতে তার সেবা যত্ন করেন। একপর্যায়ে পার্শ্ববর্তী নয়াগ্রামের সৌদি প্রবাসী গিয়াস উদ্দিনের স্ত্রী সাজনা বেগম সেখানে উপস্থিত হয়ে কুড়িয়ে পাওয়া ফুটফুটে নবজাতক কন্যা সন্তানকে সকলের উপস্থিতিতে লালনপালনের জন্য তার জিম্মায় নিয়ে যান।

 

বাচ্চাটিকে গ্রহণ করার পর সাজনা বেগম পার্শ্ববর্তী ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা করান। শেষ খবর পাওয়া পর্যন্ত বাচ্চাটি সুস্থ রয়েছে বলে জানা গেছে।

 

<বাবার মৃত্যু দেখে পরীক্ষা দিল ছেলে!

<মসজিদে আকসায় নামাজ পড়ার স্বপ্ন দেখে বছরের তরুণ!

 

 

সাজনা বেগম জানান, নিষ্পাপ বাচ্চাটির কোন অভিভাবক না পেলে আমি তাকে আমার নিজ সন্তানের মতো লালন পালন করে মানুষ হিসাবে গড়ে তুলব। অপরদিকে ফুটফুটে নবজাতক সন্তানটি কার এর কোনা সুরাহা পাওয়া যায়নি। এলাকার লোকজন ভূমিষ্ঠ নবজাতকে এভাবে ব্যাগের মধ্যে রাস্তায় ফেলে দেওয়ার ঘটনায় বিমোহিত হয়েছেন। নবজাতক উদ্ধারের ঘটনাটি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।






Related News

  • করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা
  • করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ, অবস্থার অবনতি
  • সুরমা খেলাঘরের শারদ পাইলট স্কুলে যুগ্মভাবে শীর্ষে।
  • করোনাকে জয় করলেন কাউন্সিলর আজাদ
  • সিলেটে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ: অজ্ঞাত পনেরশ জনের বিরুদ্ধে মামলা
  • লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ‘প্রধান অভিযুক্ত’ নিহত
  • কেয়ারেন্টিনে সিসিক মেয়র ও সিইও, বাসা থেকেই করছেন অফিস
  • স্বাস্থ্যবিধির বালাই নেই, দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *