সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

১৪ বছর প্রেম করে বিয়ে

বিনোদন ডেস্ক : অনেক দিন আগে জি বাংলার একটি অনুষ্ঠানে এসে জুন মালিয়া বলেছিলেন, তিনি সিঙ্গেল মাদার। ডিভোর্স হওয়ার পর আর বিয়ে করেননি। তাঁর দুই সন্তান, শিবাঙ্গী আর শিবেন্দ্র। তাঁদের বড় করছেন। এবার জানা গেল, ভারতের কলকাতার বড় পর্দা ও ছোট পর্দার তারকা জুন মালিয়া আবার বিয়ে করছেন। জানা গেছে, বিয়ের তারিখ জুন মালিয়া নিজেই জানিয়েছেন। আগামী ১ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়কে তিনি বিয়ে করছেন। এখন তিনি বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। কেনাকাটা করছেন আর অতিথিদের দাওয়াত দিচ্ছেন।

ইটিভিকে জুন মালিয়া বলেছেন, ‘খবরটা ঠিক। সত্যিই আমি বিয়ে করছি। বিয়ের তারিখ এই বছর ডিসেম্বরের ১ তারিখ। খুব জাঁকজমক করে বিয়ে করছি না। শুধু রেজিস্ট্রি হবে। বাকিটা ব্যক্তিগতই থাক।’

জানা গেছে, ১ ডিসেম্বর জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ে রেজিস্ট্রি করা হবে। এর পর তাঁরা বিবাহোত্তর সংবর্ধনা পার্টির আয়োজন করবেন। বিয়ের কোনো আয়োজনেই আড়ম্বর হচ্ছে না। সবকিছুই হবে ছিমছামভাবে। আয়োজনগুলোতে থাকবেন দুই পরিবারের ঘনিষ্ঠজন আর কাছের বন্ধুরা। এরই মধ্যে তাঁদের সবাইকে ১ ডিসেম্বর তারিখটি ফাঁকা রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায় এর আগে ১৪ বছর প্রেম করেছেন। তাঁদের সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু ছেলেমেয়ের কথা ভেবে তাঁরা এত দিন বিয়ের সিদ্ধান্ত নেননি। এখন ছেলেমেয়ে বড় হয়েছে, তাঁরাও চান, মা আবার সংসার করুক। আর জুন মালিয়া নিজেও নাকি চেয়েছেন, এবার সৌরভের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ককে পূর্ণতা দেওয়া সময় এসেছে।

জুন মালিয়ার বয়স এখন ৪৯। কিন্তু বয়স তাঁকে ছুঁতে পারেনি। প্রায় ২৩ বছর ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’। তাঁকে সর্বশেষ দেখা গেছে ‘মিতিন মসি’ ছবিতে। এ বছর পূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে ‘সোয়েটার’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায়েও দাপটের সঙ্গে কাজ করছেন জুন মালিয়া। অসংখ্য টিভি সিরিয়ালে অভিনয় করেছেন আর অংশ নিয়েছেন রিয়েলিটি শোতে।






Related News

  • করোনায় চলচ্চিত্র প্রযোজক মোজাম্মেল হকের মৃত্যু
  • ‘কৃষ ফোর’-এ হৃতিকের নায়িকা দীপিকা?
  • ভারতে পঙ্গপালের হামলা পাপের ফল: জাইরা ওয়াসিম
  • প্রকাশিত হল পার্থ বড়ুয়ার প্রথম একক অ্যালবাম
  • শাহরুখ-সালমানের দ্বন্দ্ব রুখে দিল করোনাভাইরাস!
  • ‘বেঁচে আছি- এটাই বড় ঈদ’
  • মদ্যপ অবস্থায় রণবীরকে চড় মেরেছিলেন সালমান খান
  • টেলিভিশনে আজ ‘ইত্যাদি’ ও মাহফুজুর রহমানের গান
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *