সর্বশেষ
দক্ষিণ সুরমায় গলাকেটে গাড়ি ছিনতাইয়ের চেষ্টা: আটক ২         ছাত্রলীগের সেই সাবেক নেতার দায়িত্ব নিতে চান কাতার প্রবাসী         আবাসিক হোটেল অভিযান: ১২ নারী পুরুষ আটক         বাহুবলে ইজিবাইক উল্টে নিহত ১         বানিয়াচংয়ে ৪ যানবাহনকে জরিমানা         বুধবার থেকে পণ্য পরিবহন ধর্মঘটের ডাক         সিলেট-গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ সড়কে ধর্মঘট অব্যাহত         কালিঘাটে দুই ভ্যান লবন আটক, ব্যবসায়ীকে জরিমানা         হবিগঞ্জে লবন নিয়ে লঙ্কাকাণ্ড, ৪ জনের জেল-জরিমানা         রাজনগরে দেশীয় অস্ত্রসহ আটক ৪ ডাকাত         বড়লেখায় শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবক গ্রেফতার         বিশ্বনাথে ট্রাক চাপায় নিহত ১         ওসমানীনগরে কাভার্ডভ্যানচাপায় শিশু নিহত         নবীগঞ্জে ৬০ টাকা কেজিতে পেঁয়াজ বিক্রি করলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট         ম্যাজিষ্ট্রেট জিয়াদুর রহমানের উদ্যোগে পেঁয়াজ পেল সিলেটের ৭ হাজার পরিবার        

১৪ বছর প্রেম করে বিয়ে

বিনোদন ডেস্ক : অনেক দিন আগে জি বাংলার একটি অনুষ্ঠানে এসে জুন মালিয়া বলেছিলেন, তিনি সিঙ্গেল মাদার। ডিভোর্স হওয়ার পর আর বিয়ে করেননি। তাঁর দুই সন্তান, শিবাঙ্গী আর শিবেন্দ্র। তাঁদের বড় করছেন। এবার জানা গেল, ভারতের কলকাতার বড় পর্দা ও ছোট পর্দার তারকা জুন মালিয়া আবার বিয়ে করছেন। জানা গেছে, বিয়ের তারিখ জুন মালিয়া নিজেই জানিয়েছেন। আগামী ১ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু সৌরভ চট্টোপাধ্যায়কে তিনি বিয়ে করছেন। এখন তিনি বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। কেনাকাটা করছেন আর অতিথিদের দাওয়াত দিচ্ছেন।

ইটিভিকে জুন মালিয়া বলেছেন, ‘খবরটা ঠিক। সত্যিই আমি বিয়ে করছি। বিয়ের তারিখ এই বছর ডিসেম্বরের ১ তারিখ। খুব জাঁকজমক করে বিয়ে করছি না। শুধু রেজিস্ট্রি হবে। বাকিটা ব্যক্তিগতই থাক।’

জানা গেছে, ১ ডিসেম্বর জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায়ের বিয়ে রেজিস্ট্রি করা হবে। এর পর তাঁরা বিবাহোত্তর সংবর্ধনা পার্টির আয়োজন করবেন। বিয়ের কোনো আয়োজনেই আড়ম্বর হচ্ছে না। সবকিছুই হবে ছিমছামভাবে। আয়োজনগুলোতে থাকবেন দুই পরিবারের ঘনিষ্ঠজন আর কাছের বন্ধুরা। এরই মধ্যে তাঁদের সবাইকে ১ ডিসেম্বর তারিখটি ফাঁকা রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

জুন মালিয়া ও সৌরভ চট্টোপাধ্যায় এর আগে ১৪ বছর প্রেম করেছেন। তাঁদের সম্পর্কের কথা কারও অজানা নয়। কিন্তু ছেলেমেয়ের কথা ভেবে তাঁরা এত দিন বিয়ের সিদ্ধান্ত নেননি। এখন ছেলেমেয়ে বড় হয়েছে, তাঁরাও চান, মা আবার সংসার করুক। আর জুন মালিয়া নিজেও নাকি চেয়েছেন, এবার সৌরভের সঙ্গে তাঁর দীর্ঘদিনের সম্পর্ককে পূর্ণতা দেওয়া সময় এসেছে।

জুন মালিয়ার বয়স এখন ৪৯। কিন্তু বয়স তাঁকে ছুঁতে পারেনি। প্রায় ২৩ বছর ধরে বাংলা চলচ্চিত্রে দাপটের সঙ্গে অভিনয় করছেন। তাঁর অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের তালিকায় আছে ‘লাঠি’, ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ‘বাইশে শ্রাবণ’, ‘দ্য বং কানেকশন’। তাঁকে সর্বশেষ দেখা গেছে ‘মিতিন মসি’ ছবিতে। এ বছর পূজা উপলক্ষে মুক্তি পেয়েছে ছবিটি। এর আগে ‘সোয়েটার’ ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে।

চলচ্চিত্রের পাশাপাশি ছোট পর্দায়েও দাপটের সঙ্গে কাজ করছেন জুন মালিয়া। অসংখ্য টিভি সিরিয়ালে অভিনয় করেছেন আর অংশ নিয়েছেন রিয়েলিটি শোতে।






Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *