সর্বশেষ
সিলেটে ‘ওভারলোড’ ট্রাকে ভাঙছে সড়ক         ফেসবুকে স্ট্যাটাস: অত:পর নিজের পিস্তল দিয়ে পুলিশের গুলি!         দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ পরিদর্শনে ইউএনও সফি উল্লাহ         শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৩ ডিগ্রি         দক্ষিণ সুনামগঞ্জে গাঁজাসহ আটক ২         ওসমানী বিমানবন্দরে বিশেষ সতর্কতা         চৌহাট্টায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত         নামের মিল থাকায় জেলে গেলেন চা বিক্রেতা         মেজরটিলায় বাস ও লেগুনার সংঘর্ষে বৃদ্ধা নিহত         প্রধানমন্ত্রীকে কটুক্তি করা সিলেটের সেই মুক্তার রিমান্ডে         দক্ষিণ সুরমায় র‌্যাবের অভিযানে যুবক গ্রেফতার         মৌলভীবাজারে এবার যুবককে তুলে নিয়ে খুন         হবিগঞ্জে পুকুর থেকে কনস্টেবলের লাশ উদ্ধার         চা উৎপাদনে ১৬৫ বছরের রেকর্ড ভাঙলো বাংলাদেশ         নগরীর খাসদবীরে গলীর কাজ পরিদর্শনে রেজওয়ান আহমদ        

দক্ষিণ সুরমায় শিশু নাঈম হত্যা: ৪ জনের ফাঁসির রায়

নিউজ ডেস্ক: সিলেটের দক্ষিণ সুরমার আলোচিত শিশু নাঈম হত্যা মামলায় চারজনের ফাঁসির রায় দিয়েছেন আদালত।

বুধবার (৯ অক্টোবর) বেলা ১২টায় সিলেট জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. মুহিতুল হক এ মামলার রায় ঘোষণা করা হয়।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- দক্ষিণ সুরমা উপজেলার পুরান তেতলী গ্রামের প্রয়াত মো. আফতাব আলীর ছেলে মো. ইসমাইল আলী (২২), একই এলাকার মো. ইছহাক মিয়া ওরফে ইছহাক আলীর ছেলে মো. মিঠুন মিয়া (২০) ও তার ভাই রুবেল (১৮), দক্ষিণ সুরমা থানার দক্ষিণ ভার্থখলা ডি ব্লকের ডিপটি ওরফে রুবেলের ছেলে বিপ্লব ওরফে বিপলু (১৮)।

খালাসপ্রাপ্ত একমাত্র আসামি হলেন- লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার নাদবুদ (সুয়াজিবাড়ী) গ্রামের মো. আবুল কাশেম ওরফে আবুল হোসেনের ছেলে বর্তমানে নগরীর কুয়ারপাড় ভাঙ্গাটিকর মা মঞ্জিল স্মৃতি আবাসিক এলাকার ১৫ নম্বর বাসার বাসিন্দা জুনায়েদ হোসেন ওরফে জুনেদ হোসেন (১৯)।

বাদীপক্ষের আইনজীবী গোলাম এহিয়া জানান, মামলার রায়ে আমরা সন্তুষ্ট। দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসি দ্রুত কার্যকরের দাবি জানাই।

প্রসঙ্গত, দক্ষিণ সুরমার পুরান তেতলির বাসিন্দা আবদুল হকের ছেলে নাঈম লিটল স্টার কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। ২০১১ সালের ১৪ আগস্ট রাতে বাড়ি থেকে অপহরণ করে হত্যা করা হয় তাকে। পরদিন মরদেহ বাড়ির পাশের একটি জঙ্গল থেকে উদ্ধার করা হয়।

২০১১ সালের ২০ আগস্ট নাঈমের বাবা আব্দুল হক বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামি করে দক্ষিণ সুরমা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী)-এর ৭/৩০ ধারায় একটি মামলা দায়ের করেন।

দীর্ঘ তদন্ত শেষে ২০১১ সালের ২৬ নভেম্বর দক্ষিণ সুরমা থানার উপ-পরিদর্শক মো. হারুন মজুমদার পাঁচজনকে অভিযুক্ত করে আদালতে এ মামলার চার্জশিট দাখিল করেন।






Related News

  • দিরাইয়ে হাওর রক্ষা বাঁধ পরিদর্শনে ইউএনও সফি উল্লাহ
  • শ্রীমঙ্গলে দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৬ দশমিক ৩ ডিগ্রি
  • দক্ষিণ সুনামগঞ্জে গাঁজাসহ আটক ২
  • ওসমানী বিমানবন্দরে বিশেষ সতর্কতা
  • চৌহাট্টায় ট্রাকের ধাক্কায় যুবক নিহত
  • নামের মিল থাকায় জেলে গেলেন চা বিক্রেতা
  • মেজরটিলায় বাস ও লেগুনার সংঘর্ষে বৃদ্ধা নিহত
  • প্রধানমন্ত্রীকে কটুক্তি করা সিলেটের সেই মুক্তার রিমান্ডে
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *