রবিবার, ২২ সেপ্টে ২০১৯ ১০:০৯ ঘণ্টা

ছাতকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

ছাতকে যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

নিউজ ডেস্ক: সুনামগঞ্জের ছাতক উপজেলায় নিখোঁজ হওয়ার প্রায় ২২ ঘন্টা পর আনোয়ার হোসেন (৩৬) নামের এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কাঁচুর ব্রিজের নীচের পানি থেকে ডুবুরী দল তার মরদেহটি উদ্ধার করে। আনোয়ার হোসেন উপজেলার চরমহল্লা ইউনিয়নের চানপুর গ্রামের মৃত আরশ আলীর পুত্র ও ছাতক উপজেলা যুবলীগের সদস্য।

পরিবারের লোকজন জানান, আনোয়ার হোসেন আশাকাচর পয়েন্ট থেকে মোটর সাইকেলযোগে বাড়ি ফেরার কথা ছিল। কিন্তু শনিবার রাতে তিনি বাড়ি ফেরেননি। বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পায়নি।

স্থানীয়রা জানান, শনিবার রাতে আশাকাচর-চানপুর সড়কের হাছন নগর কাঁচুর ব্রিজ এলাকায় কয়েকজনের ঝামেলা হতে দেখেন। তবে ঘটনা ছোটখাটো ভেবে কেউ এগিয়ে যাননি। পরদিন সকালে আনোয়ার হোসেনের নিখোঁজ হওয়ার ঘটনা এলাকায় জানাজানি হলে তারা আগের রাতের ঘটনাটি পরিবারকে জানায়। স্থানীয়দের মাধ্যমে ঘটনা জানতে পেরে পরিবারের লোকজন বিষয়টি থানা পুলিশকে জানায়।

পরে দুপুরে সিলেট থেকে একদল ডুবুরী ঘটনাস্থলে এসে কয়েক ঘন্টা চেষ্টার পর কাঁচুর ব্রিজের নীচের পানিতে ডুবন্ত অবস্থায় আনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধার অভিযানে সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার বিল্লাল হোসেন, ছাতক থানা পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, ময়না তদন্ত শেষে নিহতের মরদেহ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter