দিনাজপুরে নৌকাডুবিতে দুই শিক্ষার্থীসহ তিনজনের মৃত্যু

নিউজ ডেস্ক: দিনাজপুরের নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে ঘুরতে গিয়ে নৌকাডুবিতে ৩ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন মেয়ে রয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) বিকেল ৪টায় এ ঘটনা ঘটে।

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ৩ ছাত্র ও দিনাজপুর মহিলা কলেজের এক ছাত্রীসহ ৫ জন নবাবগঞ্জে জাতীয় উদ্যান আশুড়ার বিলে বেড়াতে যায়। সেখানে কাঠের তৈরি ব্রিজ ও শালবন ঘুরে দেখার পর তারা নৌকায় উঠে বিল ঘুরে দেখছিল। বিলের মাঝখানে গিয়ে নৌকাটি ডুবে যায়। সাঁতার না জানায় সবাই পানিতে তলিয়ে যায়।

এ সময় স্থানীয়রা ও ঘুরতে যাওয়া পর্যটকরা দেখতে পেয়ে তাদেরকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্মরত চিকিৎসক এক ছাত্রীসহ ৩ ছাত্রকে মৃত ঘোষণা করেন।

অপর দুইজনের চিকিৎসা চলছে। তবে এখনও কারও নাম ঠিকানা পাওয়া যায়নি। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক খায়রুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৬ ব্যাচের আশফাক দীপ্ত, ফিসারিজ অনুষদের রাফিত রাহাত ও দিনাজপুর সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের ফারিহা সৌমি।

নবাবগঞ্জ থানা পুলিশের ওসি সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ৩ ছাত্রের মধ্যে ২ জন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও একজন দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রী।

এ বিভাগের অন্যান্য