চুনারুঘাটে স্কুলে হামলায় শিক্ষকসহ ২ ছাত্রী আহত, ভূয়া মেজর আটক

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার গোলগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সাবেক সভাপতি ভুয়া মেজর খ্যাত ফুল মিয়ার হামলায় দুই ছাত্রীসহ প্রধান শিক্ষিকা আহত হয়েছেন। এঘটনায় স্কুলের সাবেক সভাপতি ভূয়া মেজর খ্যাত আব্দুল হামিক ফুল মিয়াকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে এঘটনাটি ঘটেছে। এঘটনায় শিক্ষার্থীরা এক দিনের জন্য ক্লাস বর্জন করেছে।

আহত প্রধান শিক্ষিকা শাহানা আক্তার (৪০), ৫ম শ্রেণীর ছাত্রী সাদিয়া আক্তার (১০) ও ৪র্থ শ্রেণীর ছাত্রী শারফিন আক্তার (৯)। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হামিদ ফুল মিয়া ওরফে ভুয়া মেজর ফুুল মিয়া টানা দুইবার উপজেলার গোলগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। সম্প্রতি মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে প্রধান করে এডহক কমিটি গঠন করা হয়। কিন্তু ভূয়া মেজর ফুল মিয়া প্রতিদিনই স্কুলে গিয়ে খবরধারী করেন এবং প্রধান শিক্ষিকাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তিনি পুনরায় সভাপতি হবার জন্য প্রধান শিক্ষিকা নানা ভাবে চাপ সৃষ্টি করেন। বৃহস্পতিবার ভুয়া মেজর ফুল মিয়া ও তার ভাতিজা স্কুলের নাইটগার্ড জুয়েল মিয়া প্রধান শিক্ষিকা ও শিক্ষার্থীদের উপর হামলা চালায়। এসময় তারা আহত হন।

এ খবর উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়ে পৌঁছলে শিক্ষক-শিক্ষিকাদের মাঝে ক্ষোভের ঝড় বইছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে জানান, এঘটনায় ভুয়া মেজর ফুল মিয়াকে আটক করেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য