সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

র‍্যাব-পুলিশের অভিযানে ২৭ জুয়াড়ি আটক

ডেস্ক রিপোর্ট: নগরীর ও আশপাশ এলাকায় পৃথক অভিযান চালিয়ে ২৭ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব ও পুলিশ। নগরীর সোবহানীঘাট, রেলওয়ে স্টেশন ও জালালাবাদ থানার দিঘিরপাড় এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

সোমবার বেলা আড়াইটার দিকে জালালাবাদ থানার দিঘীরপাড় এলাকা থেকে ১০ জুয়াড়িকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- সিলেটের ফকিরেরগাও গ্রামের প্রয়াত আব্দুল খালিদের ছেলে মৌদুত (২৬), কছরপুর কসকালিকা গ্রামের প্রয়াত লালা মিয়ার ছেলে দুলাল মিয়া (৩০), পাগইল গ্রামের প্রয়াত খুরশেদ আলীর ছেলে নিজাম উদ্দিন (৩৫) ও প্রয়াত ইসহাক আলীর ছেলে মো. কামাল (৫০), মোগলগাও গ্রামের প্রয়াত মজিবুর রহমানের ছেলে মাসুক মিয়া (৩৮) ও প্রয়াত আজর আলীর ছেলে জৈন উদ্দিন (২৮), কালীগাও গ্রামের প্রয়াত আছদ আলীর ছেলে মকরম আলী (৪৫)। রায়েরগাও গ্রামের প্রয়াত আইয়ুব আলীর ছেলে আব্দুস সালাম (৪২), দিঘীরপাড় হাটখোলা গ্রামের সাহাব উদ্দিনের ছেলে কয়েছ আহমদ (২৬), এবং নোয়াগাও গ্রামের প্রয়াত এরশাদ আলীর ছেলে হারিছ আলী (৬২)।

রোববার রাত সাড়ে ১০টার দিকে সোবহানীঘাট কাঁচাবাজারের একটি ঘরের ভেতর থেকে জুয়া খেলারত অবস্থায় ৮ জুয়াড়িকে আটক করে র‌্যাব।

তারা হলেন- হবিগঞ্জের বানিয়াচং গ্রামের রিপন মিয়া (৩৩), কিশোরগঞ্জের বাজিতপুর থানার শাহপুর গ্রামের আকরাম হোসেন (২৭), নগরীর খুলিয়াটুলার বুরহান উদ্দিন (৪৩), নীলিমা এলাকার ওয়াসীম মিয়া (২৬), মুন্সিগঞ্জের লৌহজং থানার মুতসামান্দা এলাকার জামাল হোসেন (৪০), নগরীর চালিবন্দর এলাকার সুব্রত চক্রবর্তী (১৯), সুনামগঞ্জের সদর থানার জীবদারা গ্রামের মাহবুবুল রহমান (২৬) ও নগরীর মিরাবাজারের খুরশেদ আলী (৩৮)।

এছাড়া রাত পৌনে ১২টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন এলাকার একটি দোকান থেকে র‌্যাব অভিযান চালিয়ে আরও ৯ জুয়াড়িকে আটক করে।

আটককৃতরা হলেন- দক্ষিণ সুরমার ভার্থখলা এলাকার মিন্টু মিয়া (৪০), কাশবন এলাকার সোহেল মিয়া (২৯), খোজারখলার আলমগীর হোসেন (৩০), বিশ্বনাথের আগুনশাসন গ্রামের জুনাব আলী (৩৫), কুমিল্লা সদরের রাজামারা গ্রামের রুবেল আলম (৩০), চাঁদপুরের রুপসা বাজারের সাইফুল ইসলাম রঙ্গিলা (৩৬), লক্ষীপুর রায়পুরের চরবংশী গ্রামের কামাল হোসেন (২৯), ওসমানীনগরের সৈয়দপুর গ্রামের হুমায়ুন আহমেদ (২৭) ও জগন্নাথপুরের টবাছপুর গ্রামের মতিউর হোসেন (২১)।

গণমাধ্যমে প্রেরিত পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ ও র‍্যাব।






Related News

  • করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা
  • করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ, অবস্থার অবনতি
  • সুরমা খেলাঘরের শারদ পাইলট স্কুলে যুগ্মভাবে শীর্ষে।
  • করোনাকে জয় করলেন কাউন্সিলর আজাদ
  • সিলেটে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ: অজ্ঞাত পনেরশ জনের বিরুদ্ধে মামলা
  • লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ‘প্রধান অভিযুক্ত’ নিহত
  • কেয়ারেন্টিনে সিসিক মেয়র ও সিইও, বাসা থেকেই করছেন অফিস
  • স্বাস্থ্যবিধির বালাই নেই, দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *