সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

ট্রাফিক পুলিশকে পেটানোয় ভাইস চেয়ারম্যান কারাগারে

নিউজ ডেস্ক: দায়িত্ব পালনের সময় নড়াইল ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (প্রশাসন) মো. মনিরুজ্জামানসহ চারজনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে সদর উপজেলার ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল মাহমুদ তুফানের বিরুদ্ধে।

রোববার রাতে সদর থানায় তুফানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। পুলিশ ইতিমধ্যে উপজেলার ভাইস চেয়ারম্যানসহ তিনজনকে গ্রেফতার করেছে।

এর আগে রোববার সন্ধ্যায় পুরনো বাস টার্মিনাল ট্রাফিক মোড় সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশসূত্রে জানা যায়, কয়েক দিন ধরেই জেলার বিভিন্ন সড়কে তরুণদের বেপরোয়া গাড়ি চালানোর বিষয়ে ট্রাফিকসহ গোয়েন্দা শাখার পুলিশ অভিযান পরিচালনা করে আসছে।

তারই অংশ হিসেবে রোববার সন্ধ্যায় নড়াইল পুরনো বাস টার্মিনাল ট্রাফিক মোড় সড়কে বেপরোয়া মোটরসাইকেলচালক এক তরুণকে ট্রাফিক পুলিশ আটক করে।

কাগজপত্রহীন গাড়িটি ছাড়ার জন্য উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান ট্রাফিক পুলিশকে ফোন করেন।

পুলিশ মোটরসাইকেলটি তার কথায় না ছাড়ায় তিনি ক্ষিপ্ত হন। পরে তার নেতৃত্বে ৮-১০ জন সহযোগী ট্রাফিক পুলিশের ওপর হামলা চালায়।

এ ঘটনায় নড়াইল ট্রাফিক পুলিশ ইন্সপেক্টর (প্রশাসন) মো. মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহজালাল, টিএসআই সরোয়ার আলম এবং কনস্টেবল নজরুল আহত হন।

এদের মধ্যে মনিরুজ্জামান সদর হাসপাতালে চিকিৎসাধীন। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এ ঘটনায় রোববার রাতে সদর থানায় উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ ৯ জনের বিরুদ্ধে মামলা হয়।

পুলিশ তোফায়েল মাহমুদ তুফানসহ তিনজনকে আটক করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

সৌজন্যে : যুগান্তর






Related News

  • ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০
  • সংসদ এলাকায় ১৪৪ ধারা জারির প্রস্তাব
  • সেভেনআপ ভেবে কীটনাশক পান, ২ বোনের মর্মান্তিক মৃত্যু
  • করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ, অবস্থার অবনতি
  • জুন থেকেই শ্রমিক ছাঁটাই হতে পারে: রুবানা হক
  • গণপরিবহনে কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না
  • যথাযথ পদক্ষেপের ফলেই দেশের করোনা পরিস্থিতি ভালো: প্রধানমন্ত্রী
  • ২৪ ঘন্টায় কমেছে শনাক্ত ও মৃত্যু
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *