সর্বশেষ
এয়ারপোর্ট থানার সৈয়দ মূগনীতে শিবির ও এলাকাবাসীর সংঘর্ষ         ‘দর্শকশূন্য মাঠে খেলা হবে অদ্ভুত ব্যাপার’         ‘করোনা পাকিস্তানি ক্রিকেটারদের জন্য সমস্যা হবে না’         করোনায় আক্রান্ত কামরান         সিলেটের আরও ৪৭ জনের করোনা শনাক্ত         তিন হাসপাতালে ঘুরেও চিকিৎসা না পেয়ে মারা গেলেন ব্যবসায়ী         করোনা আক্রান্ত ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থার অবনতি         করোনায় আরও এক চিকিৎসকের মৃত্যু         শাবিতে নমুনা পরীক্ষায় সুনামগঞ্জের আরও ২২ জনের করোনা শনাক্ত         দিন ফিরবেই দিনে         ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ৮২৮ জন, মৃত্যু ৩০         করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা         ভারতে প্রতিদিনই করোনা আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         যুক্তরাষ্ট্র ইতিহাসের সবচেয়ে খারাপ সময় পার করছে: রুহানি         যুক্তরাষ্ট্রের সাবেক প্রতিরক্ষামন্ত্রীকে ‘পাগলা কুকুর’ বললেন ট্রাম্প        

জৈন্তাপুরে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক: জৈন্তাপুরে আল-আমিন (৩০) নামের এক অপহরণ মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় ভিকটিমকেও উদ্ধার করে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি (করোমাটি) গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। একই জায়গা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামী ওই ইউনিয়নের উমনপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, দুই পরিবারের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের উনপুর গ্রামের আতাউর রহমানের বাড়ীর সামনের রাস্তার উপর থেকে ১৪ সেপ্টেম্বর দুপুর অনুমান ২টার সময় আল-আমিন মামলার বাদীকে জোরপূর্বক মাইক্রোবাস (নোহা) গাড়ীতে তুলে অপহরণ করে নিয়ে যান। বিষয়টি দেখেতে পেয়ে এলাকাবাসী বাদীর পরিবারকে জানালে পরিবারের সদস্যরা জৈন্তাপুর মডেল থানা পুলিশকে বিষয়টি জানায়।

সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিকের নির্দেশে দ্রুত পুলিশ অভিযানে নামে। অভিযানের এক পর্যায় অপহরণকারীর নিকট আত্মীয় বাড়ী উপজেলার ঠাকুরের মাটি (করোমাটি) গ্রামের অভিযান পরিচালনা করে অপহরণকারী সহ ভিকটিমকে উদ্ধার করে জৈন্তাপুর থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় উদ্ধার হওয়া ভিকটিম বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দেন। থানা পুলিশ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা হিসাবে রেকর্ড করে যাহার নং-০৯, তারিখ: ১৪-০৯-২০১৯।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক জানান, সংবাদ পাওয়ার পর পর এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য রাজন সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত অভিযান পরিচালনা করে অপহরণকারীসহ ভিকটিম উদ্ধার করে। মামলা রেকর্ড পূর্বক অপহরণকারীকে আটক দেখিয়ে ১৫ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় আদলতে সোপর্দ করা হয়েছে।






Related News

  • করোনার উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু, হাসপাতালে লাশ রেখে পালালেন স্বজনরা
  • করোনা আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণ, অবস্থার অবনতি
  • সুরমা খেলাঘরের শারদ পাইলট স্কুলে যুগ্মভাবে শীর্ষে।
  • করোনাকে জয় করলেন কাউন্সিলর আজাদ
  • সিলেটে শ্রমিকদের দু’পক্ষের সংঘর্ষ: অজ্ঞাত পনেরশ জনের বিরুদ্ধে মামলা
  • লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার ‘প্রধান অভিযুক্ত’ নিহত
  • কেয়ারেন্টিনে সিসিক মেয়র ও সিইও, বাসা থেকেই করছেন অফিস
  • স্বাস্থ্যবিধির বালাই নেই, দ্বিগুণ ভাড়া আদায়ের অভিযোগ
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *