রবিবার, ১৫ সেপ্টে ২০১৯ ০৯:০৯ ঘণ্টা

জৈন্তাপুরে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

জৈন্তাপুরে অপহরণ মামলার আসামি গ্রেপ্তার

নিউজ ডেস্ক: জৈন্তাপুরে আল-আমিন (৩০) নামের এক অপহরণ মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় ভিকটিমকেও উদ্ধার করে পুলিশ।

শনিবার (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে উপজেলার চিকনাগুল ইউনিয়নের ঠাকুরের মাটি (করোমাটি) গ্রামে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। একই জায়গা থেকে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। আসামী ওই ইউনিয়নের উমনপুর গ্রামের আজির উদ্দিনের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, দুই পরিবারের মধ্যে পূর্ব থেকে বিরোধ চলে আসছে। বিরোধের জের ধরে জৈন্তাপুর উপজেলা চিকনাগুল ইউনিয়নের উনপুর গ্রামের আতাউর রহমানের বাড়ীর সামনের রাস্তার উপর থেকে ১৪ সেপ্টেম্বর দুপুর অনুমান ২টার সময় আল-আমিন মামলার বাদীকে জোরপূর্বক মাইক্রোবাস (নোহা) গাড়ীতে তুলে অপহরণ করে নিয়ে যান। বিষয়টি দেখেতে পেয়ে এলাকাবাসী বাদীর পরিবারকে জানালে পরিবারের সদস্যরা জৈন্তাপুর মডেল থানা পুলিশকে বিষয়টি জানায়।

সংবাদ পেয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিকের নির্দেশে দ্রুত পুলিশ অভিযানে নামে। অভিযানের এক পর্যায় অপহরণকারীর নিকট আত্মীয় বাড়ী উপজেলার ঠাকুরের মাটি (করোমাটি) গ্রামের অভিযান পরিচালনা করে অপহরণকারী সহ ভিকটিমকে উদ্ধার করে জৈন্তাপুর থানায় নিয়ে আসা হয়।

এ ঘটনায় উদ্ধার হওয়া ভিকটিম বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় লিখিত অভিযোগ দেন। থানা পুলিশ- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৭/৩০ ধারায় মামলা হিসাবে রেকর্ড করে যাহার নং-০৯, তারিখ: ১৪-০৯-২০১৯।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল বণিক জানান, সংবাদ পাওয়ার পর পর এসআই ইন্দ্রনীল ভট্টাচার্য রাজন সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত অভিযান পরিচালনা করে অপহরণকারীসহ ভিকটিম উদ্ধার করে। মামলা রেকর্ড পূর্বক অপহরণকারীকে আটক দেখিয়ে ১৫ সেপ্টেম্বর রবিবার সকাল ১১টায় আদলতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter