শনিবার, ১৪ সেপ্টে ২০১৯ ০৪:০৯ ঘণ্টা

কাশ্মীরে স্বায়ত্তশাসন ও অবিলম্বে মুসলিম গণহত্যা বন্ধ করুন: মুফতি লুৎফুর রহমান

কাশ্মীরে স্বায়ত্তশাসন ও অবিলম্বে মুসলিম গণহত্যা বন্ধ করুন: মুফতি লুৎফুর রহমান

ডেস্ক রিপোর্ট: বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার উদ্যোগে গত ১০ সেপ্টেম্বর বুধবার বিকাল ২.০০ ঘটিকায় নিউইয়র্ক সিটির জামাইকাস্ত পানসি হালাল রেস্টুরেন্টে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতি লুৎফুর রহমান ক্বাসেমীর সভাপতিত্বে, সেক্রেটারী ও বাহুবল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজ মাওলানা শিহাব উদ্দীন সাক্বিব এর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন ঢাকা মীরপুর দারুল উলুম মাদ্রাসার সিনিয়র মুহাদ্দিস মাওলানা ফয়ছল আহমদ জালালী, মাওলানা আশরাফ উদ্দিন খাঁন, আমেরিকা-বাংলাদেশ চেম্বার অফ কমার্সের সিও লিটন আহমদ, যুক্তরাষ্ট্র শাখার সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম খাঁন, বায়তুলমাল সম্পাদক মাওলানা বশির উদ্দিন, সহ-সভাপতি মাওলানা আব্দুল হাই।

সভাপতির বক্তব্যে মুফতি লুৎফুর রহমান কাসেমী বলেন- আগামী ২২ সেপ্টেম্বর অনুষ্ঠিত মুসলিম ডে প্যারেডে কাশ্মীরের মুসলিমদের উপর গণহত্যার জন্য আন্তর্জাতিক আদালতে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্হা নিতে এবং বিশ্ব নেতৃবৃন্দ ও জাতিসংঘের প্রতি আহ্বান জানানো হবে।

আরো বলেন- আল্লাহর জমীনে আল্লাহর খেলাফত প্রতিষ্ঠার লক্ষে ও মানবতার কল্যাণে এবং মানব সমাজের উন্নয়নে আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সেক্রেটারীর বক্তব্যে হাফিজ মাওলানা শিহাব উদ্দিন সাকিব বলেন- অদূর ভবিষ্যতে মিশিগানে দারুল খেলাফত সেন্টার প্রতিষ্ঠা করা ও মানবতার জন্য কাজ করার অাশা ব্যক্ত করেন।

সেক্রেটারী আরও বলেন- মিশিগান ও নিউজার্সী ষ্টেইটে নতুন শাখা গঠন করার পরিকল্পনা নেয়া হয়েছে।

পরে ভিডিও কনফারেন্সে অসুস্থতার খবর নিতে লন্ডন প্রবাসী জামেয়া মাদানিয়া কাজির বাজারের সাবেক জি.এস মাওলানা লিয়াকত আলীকে দেখতে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মুফতি সালেহ আহমদের সঙ্গে যুক্ত হন, এসময় উপস্হিত ছিলেন হাজী আতাউর রহমান সহ আর অনেকে।

দুই দেশের নেতৃবৃন্দ সুন্দর আয়োজন উপহার দেয়ায় যুক্তরাষ্ট্র শাখার সভাপতি মুফতি লুৎফুর রহমান কাসেমীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন, সভাপতির পক্ষ থেকে উপস্হিত সবার জন্য দুপুরের খাবারের আয়োজন করা হয় জামাইকাস্হ পানসি হালাল রেস্টুরেন্টে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter