সর্বশেষ
বুধবার থেকে সিলেটসহ সারাদেশে শীতের তীব্রতা বাড়ার সম্ভাবনা         মৌলভীবাজারে অগ্নিকাণ্ডে একই পরিবারের ৫ জন নিহত         নির্ধারিত সময়ের মধ্যেই বাঁধের কাজ সম্পন্ন হবে: ইউএনও সফি উল্লাহ         যে কারণে রিকশা চালাচ্ছেন শত বছর বয়সী বৃদ্ধা         আলো ছড়াচ্ছে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল         সুনামগঞ্জে তীব্র শীতে বৃদ্ধের মৃত্যু         প্রধানমন্ত্রীর দেয়া চেক পেলো সিলেটের ২৪ হতদারিদ্র         হঠাৎ কেঁপে উঠলো সিলেট, আতঙ্ক         চুনারুঘাটে ভাতিজিকে ধর্ষণকারী লম্পট চাচার বিরুদ্ধে মামলা         দক্ষিণ সুরমায় অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি         সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত         মুজিববর্ষে ৭০০ থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি         সুনামগঞ্জে দুই চোরাকারবারি গ্রেপ্তার         শীঘ্রই সিলেট-লন্ডন সরাসরি ফ্লাইট চালু হবে: বিমান প্রতিমন্ত্রী         সিলেট-চট্টগ্রাম রুটে উদয়ন ও পাহাড়িকায় যুক্ত হলো নতুন কোচ        

পিযুষকে থানায় হস্তান্তর: মামলা দায়ের

নিউজ ডেস্ক: একটি বিদেশি রিভলবার, ২ রাউন্ড গুলি ও ৫ হাজার ৫৪০ পিস ইয়াবাসহ আটক সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি পিযুষ কান্তি দে এবং তার তিন সহযোগীকে সিলেট মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

বাকী তিনজন হলেন, বাপ্পা পাল, মন্টি রায় আর জুয়েল।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৯ তাকে অস্ত্র, গুলি ও মাদকসহ হস্তান্তর করে। আর এ ঘটনায় দুটি মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে অস্ত্র আইনে একটি ও মাদকদ্রব্য আইনে আরেকটি মামলা করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি সেলিম মিঞা।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে দুটি মামলা দায়ের করা হয়েছে। এসব মামলায় আজ তাদের আদালতে হাজির করা হবে।

এর আগে বুধবার রাত সাড়ে ৭ টার মির্জাজাঙ্গাল এলাকার পিযুষের আস্তানা ঘেরাও করে তাদের আটক করা হয়। সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে’র বিরুদ্ধে সন্ত্রাসী, চাঁদাবাজি, মারধরসহ নানা অভিযোগ রয়েছে।

নগরীর জিন্দাবাজার-লামাবাজার সড়কের মির্জাজাঙ্গালে আস্তানা গড়ে তুলে নিজের কর্মীবাহিনীর মাধ্যমে এসব অপকর্ম করে বলে অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এর আগে চলতি বছরের ২২ জানুয়ারি আরো একবার পুলিশের হাতে গ্রেপ্তার হন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে।

এরপর ছাড়া পেয়ে ফের নানা কর্মকাণ্ডে নগরজুড়ে আলোচিত ছিলেন তিনি। এছাড়া সম্প্রতি নগরীর জিন্দাবাজারে তিন প্রবাসীকে মারধরের ঘটনাতেও তাকে নিয়ে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়।

অবশেষে বুধবার ফের র‍্যাবের হাতে আটক হন আওয়ামী রাজনীতির বিতর্কিত এই নেতা।






Related News

  • নির্ধারিত সময়ের মধ্যেই বাঁধের কাজ সম্পন্ন হবে: ইউএনও সফি উল্লাহ
  • যে কারণে রিকশা চালাচ্ছেন শত বছর বয়সী বৃদ্ধা
  • আলো ছড়াচ্ছে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল
  • সুনামগঞ্জে তীব্র শীতে বৃদ্ধের মৃত্যু
  • প্রধানমন্ত্রীর দেয়া চেক পেলো সিলেটের ২৪ হতদারিদ্র
  • হঠাৎ কেঁপে উঠলো সিলেট, আতঙ্ক
  • চুনারুঘাটে ভাতিজিকে ধর্ষণকারী লম্পট চাচার বিরুদ্ধে মামলা
  • দক্ষিণ সুরমায় অগ্নিকাণ্ডে ১৫ লাখ টাকার ক্ষতি
  • Leave a Reply

    Your email address will not be published. Required fields are marked *