বুধবার, ১১ সেপ্টে ২০১৯ ০৯:০৯ ঘণ্টা

সুনামগঞ্জ সীমান্তে ৫ লাখ টাকার ভারতীয় পণ্য আটক

সুনামগঞ্জ সীমান্তে ৫ লাখ টাকার ভারতীয় পণ্য আটক

নিউজ ডেস্ক: সুনামগঞ্জ সীমান্তে বিজিবির পৃথক পৃথক অভিযানে প্রায় ৫ লাখ টাকার ভারতীয় নিষিদ্ধ পণ্য ও পাথরসহ বারকী নৌকা আটক করেছে ২৮ বিজিবি।

বুধবার (১১ সেপ্টেম্বর) তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের লাউরগড় নামক স্থান ৩ কেজি ভারতীয় গাঁজা এবং ৬ বোতল মদ আটক করা হয়। যার বর্তমান বাজার মূল্য ১৯ হাজার ৫শ’ টাকা।

একই দিনে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের গাছগড়া নামক স্থান ৩টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি। যার বর্তমান বাজার মূল্য ৬৫ হাজার টাকা।

অপরদিকে দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের উত্তর মাঠগাঁও নামক স্থান ২০ ঘনফুট পাথরসহ ১টি বারকী নৌকা এবং ৯৫০ পিস মুলি বাঁশ আটক করা হয়েছে। যার আনুমানিক বাজার মূল্য ১ লাখ ৯ হাজার ৪শ’ টাকা।

অপর অভিযানে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান ১০ বোতল ভারতীয় বিয়ার আটক করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য ২ হাজার ৫শ’ টাকা।

আর মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ধোপাযান চলতি নদী হতে ১০ ঘনফুট ভারতীয় পাথরসহ ১টি বারকী নৌকা আটক করা হয়। যার বর্তমান বাজার মূল্য ৩১ হাজার ২শ’ টাকা

অপরদিকে একই দিনে সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান ১২ বোতল ভারতীয় মদ আটক করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য ১৮ হাজার টাকা।

এছাড়া একই দিনে বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের গুচ্ছগ্রাম নামক স্থান ২৪ বোতল ভারতীয় মদ আটক করেছে। যার বর্তমান বাজার মূল্য ৩৬ হাজার টাকা।

একই দিনে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের পেশকারগাঁও নামক স্থান ৫০ প্যাকেট ভারতীয় সিগারেট আটক করা হয়েছে। যার বর্তমান বাজার মূল্য ১০ হাজার টাকা।

তাছাড়া অপর অভিযানে দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের চৌকিরঘাট হতে ৪ হাজার ৮শ’ পিস ভারতীয় মুলি বাঁশ আটক করা হয়। যার আনুমানিক বর্তমান বাজার মূল্য ২ লাখ ৮৮ হাজার টাকা।

সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) অধিনায়ক মো. মাকসুদুল আলম বলেন, আটককৃত ভারতীয় মদ, বিয়ার , গাঁজা ও সিগারেট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, মুলি বাঁশ বনিবট কার্যালয়, গরু এবং পাথরসহ বারকী নৌকা শুল্ক কার্যালয়, সুনামগঞ্জে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ সংবাদ

পাঠক

Flag Counter